দ্বিতীয় টেস্টে বাংলাদেশের একাদশে আসছে বড় চমক

বর্তমানে টেস্ট ক্রিকেটে বাংলাদেশের সময়টা ভালো যাচ্ছে না। আবার অপর দিকে যেখানে আইসিসি ওয়ানডে সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বাংলাদেশে। তার ঠিক বিপরীতে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ পয়েন্ট টেবিলের একদম তলানিতে অবস্থানে টাইগারদের।

সম্প্রতি বাংলাদেশ টেস্ট দলকে সবচেয়ে বেশি ভোগাচ্ছে টপ অর্ডার ব্যাটাররা। প্রত্যেকটি ম্যাচেই তাদের ব্যর্থতার কারণে এখন ধৈর্য্যের বাঁধ ভেঙে গেছে টাইগার সমর্থকদের। চলছে কঠিন আলোচনা সমালোচনা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে ব্যর্থতার পর এখন নড়েচড়ে বিসিবি ও।

ইতিমধ্যেই দ্বিতীয় টেস্ট ম্যাচের খেলার জন্য দলের সাথে যোগ দিয়েছেন ঢাকা প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফরম্যান্স করা টপ অর্ডার ব্যাটসম্যান আনামুল হক বিজয়। এবং সেইসাথে আজও হুট করেই টেস্ট দলে ডাকা হয়েছে ফাস্ট বোলার শরিফুল ইসলামকে।

গুঞ্জন উঠেছে দ্বিতীয় টেস্ট ম্যাচে এই দুই ক্রিকেটারকে খেলাতে পারেন সাকিব আল হাসান। তবে এই দুইজন খেলতে বাদ পড়বেন কে? গতকাল প্রথম টেস্ট শেষে ব্যাটসম্যানদের কড়া বার্তা দিয়েছেন সাকিব। রান করতে না পারলে বিশ্রাম নেয়া উচিত বলেও জানিয়েছিলেন তিনি।

টপ অর্ডারে মমিনুল হক অথবা নাজমুল হোসেন শান্তর পরিবর্তে একাদশে সুযোগ দেয়া হতে পারে আনামুল হক বিজয় কে। অন্যদিকে তাড়াহুড়ো করেই শরিফুল ইসলামকে ওয়েস্ট ইন্ডিজ পাঠিয়েছে বিসিবি। টেস্ট ক্রিকেট খেলতে না চাওয়া মোস্তাফিজুর রহমানের পরিবর্তে দ্বিতীয় টেস্টে একাদশের দেখা যেতে পারে শরিফুল ইসলামকে।

You May Also Like

About the Author: