ব্রেকিং নিউজঃ নেইমার চায় থাকতে, পিএসজি চায় বিক্রি করতে

কিলিয়ান এমবাপ্পের পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের পরপরই সবচেয়ে বেশি যে বিষয়টি আলোচিত ছিল সেটা হচ্ছে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রের ক্লাব ছাড়ার সম্ভাবনা।

এমবাপ্পের সঙ্গে চুক্তি নবায়ন করতে গিয়ে বেশ মোটা অংকের টাকাই খসাতে হয়েছে পিএসজিকে যা তাদের আয় এবং ব্যায়ের হিসেবে অনেক পার্থক্য তৈরি করে দিয়েছে। লা লিগা পিএসজির বিরুদ্ধে নালিশও ঠুকে দিয়েছে।

নিজেদের বাঁচাতেই এখন বেশ কিছু খরচ কমাতে হবে ক্লাবটির। দলের ব্রাজিলিয়ান তারকা নেইমারকে বিক্রি করেই সেই খরচ কিছুটা কমাতে চায় ক্লাবটি।

এল ইকুইপ জানিয়েছে, বিভিন্ন বোনাস মিলিয়ে নেইমারের বেতন প্রতি মৌসুমে ৫০ মিলিয়ন ইউরোর কাছাকাছি চলে যায়। এই বেতনের অংকটা যদি কমে যায় তাহলে নিশ্চিত ভাবেই পিএসজির জন্যই ভালো।

কিন্তু নেইমারকে বিক্রি করতে চাইলেও তো সমস্যা। এত উচ্চ বেতন নেইমারের জন্য এখন কোন ক্লাব বহন করবে? কোন ক্লাব রাজি হবে এত বেতন দিতে? যে কয়েকটি ক্লাবের সামর্থ্য আছে তারাও তো আগ্রহ দেখাচ্ছে না নেইমারের জন্য।

এদিকে নেইমারও পিএসজি ছাড়তে চাচ্ছে না। নেইমার অনেকবারই জানিয়েছে, এই মুহূর্তে তার পিএসজি ছাড়ার কোন ইচ্ছা নেই। পিএসজির পক্ষ থেকেও তাকে কিছু বলা হয়নি।

পিএসজি এবং নেইমারের সম্পর্ক কোন দিকে যায় সেটা জানার জন্য শেষ পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

You May Also Like

About the Author: