পারেদেসকে মেসি মেরে ফেলতে চেয়েছিলো; কিন্তু কেন!

লিওনেল মেসির জাতীয় দল সতীর্থ পারেদেস। এখন তো ক্লাবেও সতীর্থ। তাদের দুজনের মধ্যে সবচেয়ে ভালো বন্ধুত্ব রয়েছে এমনটা শোনা যায়। কিন্তু এই বন্ধুই বন্ধুকে মেরে ফেলতে চেয়েছিল।

হ্যা, ঠিক পড়েছেন। ২০২০-২১ মৌসুমে লিওনেল মেসি নাকি পারেদেসকে মেরেই ফেলতে চেয়েছিলেন এমনটা জানিয়েছে খোদ পারেদেস নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথা বলেছেন।

পারেদেসের পিএসজি এবং মেসির বার্সালোনা মুখোমুখি হয়েছিল। সেই লড়াইয়ে মেসির বার্সাকে উড়িয়ে পারেদেসের পিএসজি পরের রাউন্ডে উঠে আসে।

ম্যাচ চলাকালীন পারেদেস তার সতীর্থদের সঙ্গে কথা বলছিল এবং তারমধ্যে একটি কথা মেসির কানেও আসে। সেই কথা শুনেই ক্ষিপ্ত হয়ে উঠেন মেসি। পারেদেসের ভাষায়,

“আমি সতীর্থদের সঙ্গে কথা বলছিলাম এবং সেখানকার একটি কথা মেসি শুনে রাগ করে। সে খুবই রাগ করেছিল এবং আমাকে মেরে ফেলতে চেয়েছিল। আমি তখন কেবল বাড়ি ফিরতে চেয়েছিলাম।”

অবশ্য এই ঘটনার রেশ বেশিক্ষন থাকেনি সেটাও জানিয়েছেন পারেদেস। এরপর যখন জাতীয় দলে একত্রিত হন মেসি এমন আচরণ করেন যেন আগে যা হয়েছে তা তিনি ভুলেই গেছেন। দুজনের মধ্যে সম্পর্ক আরও মজবুত হয়। এখনও নাকি প্রায়ই সেই কথা মনে করে হাঁসেন দুজনেই।

You May Also Like

About the Author: