আরও একটি দলের মালিকানা কিনলেন শাহরুখ খান

নারী ক্রিকেটারদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ‘ত্রিনিবাগো’ ফ্র্যাঞ্চাইজির মালিকানা কিনেছে শাহরুখ খান ও জুহি চাওলার প্রতিষ্ঠান ‘নাইট রাইডার্স।’। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) আরও একটি দল কিনলেন বলিউড বাদশা খ্যাত শাহরুখ খান।

সিপিএলে নারী ক্রিকেটারদের টুর্নামেন্টে ‘ত্রিনিবাগো’ ফ্র্যাঞ্চাইজির মালিকানা কিনে নিয়েছে শাহরুখ ও জুহি চাওলার মালিকানাধীন প্রতিষ্ঠান ‘নাইট রাইডার্স’। চলতি বছর শুরু হতে যাওয়া নারীদের সিপিএলের প্রথম আসর থেকেই মাঠে নামবে দলটি। আইপিএলের সাফল্যের পর অন্যান্য লিগেও বিনিয়োগ করে যাচ্ছেন শাহরুখ খান। আগামী ৩০ আগস্ট থেকে শুরু হতে হচ্ছে নারী ক্যারিবিয়ান লিগের প্রথম আসর। শুরুর আসরে মোট তিনটি দল অংশগ্রহণ করতে যাচ্ছে।

সেখান থেকে একটি দলের মালিকানা কিনে নিয়েছেন শাহরুখ খান। সিপিএলের পুরুষ দলের মতো নারীদের টুর্নামেন্টেও ‘ত্রিনিবাগো’ নামে ফ্র্যাঞ্চাইজি নিয়েছেন বলিউড বাদশা। তাঁর দলের নাম হবে- ত্রিনিবাগো নাইট রাইডার্স। শাহরুখ খানের দল ছাড়া অন্য দুটি দল হল- বার্বাডোজ রয়্যালস ও গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। নতুন এই ‘ত্রিনিবাগো নাইট রাইডার্স’ ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টে শাহরুখের পঞ্চম দল।

তবে নারী ক্রিকেটে এটাই তাঁর প্রথম দল। তাই শাহরুখের কণ্ঠে উচ্ছ্বাসটাও একটু বেশি। মাঠে বসে নারীদের এই টুর্নামেন্টে নিজ দলের খেলার প্রত্যাশাও ব্যক্ত করেন এই বলিউড তারকা। নতুন দল প্রসঙ্গে শাহরুখ বলেন, “আমাদের সবার জন্য এটা খুবই আনন্দের সংবাদ। আশা করছি, সরাসরি ওদের খেলা দেখতে উপস্থিত থাকতে পারব।” ২০০৮ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মালিকানা কিনে ক্রিকেটে বিনিয়োগ শুরু করে শাহরুখ ও জুহির মালিকানাধীন নাইট রাইডার্স।

এরপর একে একে তাদের মালিকানায় যুক্ত হয়- আমেরিকার ঘরোয়া টুর্নামেন্টের ‘লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স’, পুরুষদের সিপিএলের ‘ত্রিনিবাগো নাইট রাইডার্স’ ও আবুধাবির ঘরোয়া লিগের ‘আবুধাবি নাইট রাইডার্স’। এবার নাইট রাইডার্সের মালিকানায় সর্বশেষ সংযোজন নারীদের সিপিএলের দল ‘ত্রিনিবাগো নাইট রাইডার্স।

You May Also Like

About the Author: