বাংলাদেশের বোলারদের নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলো ক্রেইগ ব্র্যাথওয়েট

অ্যান্টিগায় প্রথম টেস্টের দ্বিতীয় দিনে একপর্যায়ে খুবই ভালো অবস্থানে ছিল ওয়েস্ট ইন্ডিজ। এক সময় তাদের স্কোর ছিল ৩ উইকেটে ১৯৭। কিন্তু সেখান থেকে বাংলাদেশকে ম্যাচে ফেরান বাংলাদেশের বোলাররা। খালেদ আহমেদের মেহেদী হাসান মিরাজের দুর্দান্ত বোলিংয়ে স্বাগতিকদের ২৬৫ রানে অলআউট করে দিয়েছে বাংলাদেশ।

প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের লিডটা ১৬২ হয়ে গেলেও বাংলাদেশের স্পিনাররা প্রশংসা পেয়েছেন ক্যারিবীয় দলপতি ক্রেইগ ব্র্যাথওয়েটের। গতকাল ওয়েস্ট ইন্ডিজের হয় দুর্দান্ত ব্যাটিং করেছেন তিনি। ২৬৮ বলে ৯৪ রানের ম্যারাথন ইনিংস খেলা ব্র্যাথওয়েট বলেন,

“বাংলাদেশ ভালো বল করেছে। আমরা যখন ব্যাট করি তখন উইকেট মন্থর ছিল। তবে আমার মনে হয়, ব্যাটিংয়ের জন্য উইকেটটা ভালোই। খুব ভালো জুটি হয়েছে, যা খুব গুরুত্বপূর্ণ ছিল। আমার মতে, বাংলাদেশের বোলাররা সত্যিই ভালো বল করেছে। উইকেট মন্থর হলেও পেসারদের জন্যও কিছু আছে। তাদের স্পিনাররা লাইন-লেংথ ধরে রেখে বোলিং করেছে।”

বাংলাদেশের মেহেদী হাসান মিরাজ ৪টি উইকেট পেয়েছেন। সাকিব আল হাসানের শিকার এক উইকেট। আজ তৃতীয় দিনেও স্পিনাররা বড় ভূমিকা রাখতে পারেন বলে মনে করেন উইন্ডিজ দলপতি। বলেন, “বাংলাদেশের স্পিনাররা উইকেট পেয়েছে। সম্ভাবনাটা তাই উড়িয়ে দেওয়া যায় না।”

You May Also Like

About the Author: