মালানের ছক্কায় ঝোপে হারিয়ে যাওয়া বল খুঁজছে ডাচ ফিল্ডাররা ভিডিও ভাইরাল (ভিডিও)

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নেদারল্যান্ডসে আছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। আজ (১৭ জুন) নেদারল্যান্ডসের আমস্তেলভিন স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছে দুই দল। সেখানেই ঘটে গেছে অপ্রত্যাশিত একটি মজার ঘটনা। যা স্মৃতিকাতর করবে অনেককেই।

ম্যাচে টসে হেরে আগে ব্যাটিংয়ে নামে ইংল্যান্ড। দলটির ব্যাটার ডেভিড মালান ইনিংসের অষ্টম ওভারে ডাচ স্পিনারকে লং অফে বিশাল এক ছয় হাঁকান। বলটি উড়ে গিয়ে মাঠের পাশে ঝোপে পড়ে।

বলটি খুঁজতে মাঠের গ্রাউন্ডসম্যান সেখানে উপস্থিত হয়। কিছু সময় ধরে খুঁজলেও বলটি পাচ্ছিলেন না তারা। এক পর্যায়ে বল খুঁজে নিয়ে আসার জন্য ঝোপে যান ডাচ ফিল্ডার টম কুপার ও লগান ভ্যান বিক। সবাই মিলে খোঁজার এক পর্যায়ে বলটি উদ্ধার হয়।

মাঠে উপস্থিত এক ক্রীড়া প্রতিবেদক হেনরি মোয়েরান পুরো ঘটনাটির একটি ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেন। যেখানে দেখা যায়, বল খুঁজে পেয়ে সবাই আনন্দে চিৎকার করেন।

সচরাচর আমাদের গালি ক্রিকেটে বা মফস্বলে এমন ঘটনা হরহামেশাই ঘটতে দেখা যায়। যেখানেও এভাবে বল খুঁজে পাওয়ার পর আনন্দ করতে দেখা যায় সবাইকে। এবার আন্তর্জাতিক ক্রিকেটেও সেই গালি ক্রিকেটের স্মৃতিকাতর এক দৃশ্যই দেখা গেলো।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ম্যাচটিতে ব্যাটিং করছে ইংল্যান্ড। দলটির দুই ব্যাটার ফিল সল্ট ও ডেভিড মালান শতক হাঁকিয়েছেন। ফিফটি পেয়েছেন বাটলার।

You May Also Like

About the Author: