নতুন টি-২০ টুর্নামেন্টে আকাশ ছোয়া মূল্যে দল পেলেন নাসির ও আশরাফুল

ঢাকা জেলার ক্রিকেটারদের নিয়ে আয়োজিত হতে যাচ্ছে ‘ঢাকা চ্যাম্পিয়ন্স ট্রফি’ টুর্নামেন্ট। চার দলের অংশগ্রহনে অনুষ্ঠিত হওয়া এই টুর্নামেন্টের সবগুলো দলের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে।

এই টুর্নামেন্টে অংশ নেয়া চারটি দল হল ঢাকা স্কর্পিয়ন্স, একমি স্টাইকার্স, ইজি এবং ঢাকা ওয়ারিয়র্স। দলগুলোর মধ্যে আইকন ক্রিকেটারও নির্বাচন করা হয়েছে ইতোমধ্যেই।

ঢাকা স্কর্পিয়সের আইকন ক্রিকেটার হিসেবে নির্বাচন করা হয়েছে মার্শাল আইয়ুবকে। তার সাথে একই দলে খেলবেন মাহমুদুদল হাসান, ফজলে রাব্বি কিংবা আব্বাস খানের মত ক্রিকেটাররা।

অন্যদিকে একমি স্টাইকার্সের আইকন ক্রিকেটার হিসেবে নির্বাচন করা হয়েছে আরাফাত সানিকে। এই স্পিনারের দলে রয়েছেন ইলিয়াস সানি, রাফসান আল মাহমুদরা। এছাড়া ইজির আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তার সাথে একই দলে খেলবেন কাজি অনিক ও ওমর ফারুক আকাশরা।

টুর্নামেন্টের চতুর্থ দল ঢাকা ওয়ারিয়র্সের আইকন শামসুর রহমান। আল আমিন জুনিয়র, নাবিল সামাদ ও মোহাম্মদ শান্তরা রয়েছেন তার দলে।

এক নজরে দেখে নেয়া যাক চার দলের চূড়ান্ত স্কোয়াড

ঢাকা স্কর্পিয়ন্স : মার্শাল আইয়ুব (আইকন), আজমির আহমেদ, মোহাম্মদ শরীফল্লাহ, মেরাজ রনি, মোহাম্মদ, শেখ নাহিদ, ইসহাক সজল, মানিক খান দুর্জয়, আব্বাস মুসা, ফজলে রাব্বি, মাহমুদুল হাসান, সবুজ বর্মণ, আসিফ আহমেদ।

একমি স্ট্রাইকার্স : আরাফাত সানি (আইকন), ইলিয়াস সানি, আসিফ আহমেদ রাতুল, তাফিকুল হক, বিল্লাল হোসেন, ইয়াসিন ভুঁইয়া, নাকিব শামস, সাদমান অনিক, রাফসান আল মাহমুদ, আবদুল কাদের ওমর শরীফ রিয়াদ, আরমান হায়দার, আহমেদ আমান আবির, মোহাম্মদ রাকিব, আবদুল কাইয়ুম তুহিন।

ইজিঃ মোহাম্মদ আশরাফুল (আইকন), কাজী অনিক, রুবেল মিয়া, ইসহাক মোহাম্মদ, আশিস চন্দ্র, মাসুদ পারভেজ, তৌহিদ রানা সিফাত, শাহরিয়ার কমল, মিনহাজ সাব্বির, ওমর ফারুক আকাশ, রিয়াদ হোসেন ইমন, আলী হোসেন মীর, শফিউল হায়াত হৃদয়, শাহরিয়ার নাফিজ।

ঢাকা ওয়ারিয়র্স : শামসুর রহমান (আইকন), আল আমিন জুনিয়র, নাবিল সামাদ, মোহাম্মদ শান্ত, রোকন উদ্দিন, আরিফ আহমেদ, ফয়সাল হোসেন, তাসামুল হক, রাকিন আহমেদ, আশরাফুল হক সৌরভ, রনি হোসেন, মোহাম্মদ রনি হোসেন, সাহবাজ চৌহান।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment