বিদায় বেলায় নিজে কাঁদলেন, কাঁদালেন সবাইকে

এবার অশ্রুসিক্ত নয়নে রিয়াল মাদ্রিদ বিদায় বললেন মার্সেলো ভিয়েরা। দীর্ঘ ১৫ বছর রিয়ালের হয়ে মাঠ মাতানোর পর এবার বিদায় বললেন এই ব্রাজিলিয়ান তারকা। লেফটব্যাক পজিশনের এই ফুটবলার রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ শেষে পাড়ি জমাচ্ছেন নতুন ঠিকানায়।

কিন্তু খেলোয়াড় হিসেবে ক্যারিয়ারটার এখনই ইতি টানছেন না মার্সেলো। আরও কয়েক বছর খেলা চালিয়ে যেতে চান তিনি। এরপরই হয়তো বুট জোড়া সারা জীবনের জন্য তুলে রাখবেন। এদিকে মার্সেলোর বিদায় অনুষ্ঠানের আয়োজন করে রিয়াল মাদ্রিদ। যেখানে দলের সকলেই উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন রাউলের মতো কিংবদন্তিরাও। সেখানে বিদায় বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন মার্সেলো, সেই সাথে কাঁদান উপস্থিত সকলকেই। বিদায় বেলায় নিজের ভবিষ্যত সম্পর্কে সুনির্দিষ্ট করে কিছু জানাতে পারেননি মার্সেলো। যদিও খেলা চালিয়ে যাওয়ার ব্যাপারে ইতিবাচক অবস্থান রয়েছে এই ব্রাজিলিয়ানের।

এ সময় মার্সেলো বলেন, “ভবিষ্যৎ নিয়ে এখনো বেশি কিছু ভাবিনি। আমি বর্তমান সময়টা উপভোগ করতেই পছন্দ করি। কিন্তু দীর্ঘদিন এখানে থাকার পর দল ছাড়া আমার জন্য বেশ কষ্টকর।”

এদিকে রিয়াল মাদ্রিদের ইতিহাসের সবচেয়ে বেশি শিরোপাজয়ী ফুটবলার হিসেবেই বিদায় নিলেন মার্সেলো। ৩৪ বছর বয়সী এই তারকা লস ব্ল্যাংকসদের সাদা জার্সি গায়ে জড়িয়ে ৫৪৬ ম্যাচে মাঠে নেমেছেন।

You May Also Like

About the Author: