সেজদা দিয়ে জয় উদযাপন, অভিনন্দন জানিয়ে যা বললেন তামিম মুশফিক

গতকাল সোমবার নারায়ণগঞ্জ স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর শিশু নিকেতন স্কুল। মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়কে বড় ব্যবধানে হারায় তারা। টস হেরে ব্যাটিং করতে নেমে ৩৭.১ ওভারে মাত্র ১০২ রান করে শিশু নিকেতন। রান তাড়া করতে নেমে পঞ্চাশও করতে পারেনি মেহেরপুর। ২১ ওভার শেষের আগেই ৪৩ রানে অলআউট হয় দলটি।

এদিকে শিরোপা জয়ের পর মাঠে একসঙ্গে সেজদা দিয়ে আল্লাহর শুকরিয়া আদায় করেন দলটির ক্রিকেটাররা। তাদের এমন উদযাপন চোখে পড়েছে জাতীয় দলের উইকেটরক্ষক মুশফিকুর রহিমের।

জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটার ফেসবুকে সেজদারত ক্রিকেটারদের একটি ছবি পোস্ট করে রংপুরের শিশুদের শুভ কামনা তিনি লিখেছেন, “মাশা আল্লাহ…সাফল্য উদযাপনের কী দারুণ উপায়…আল্লাহ তোমাদের সবার মঙ্গল করুন। যেন একদিন তোমরা বাংলাদেশের পতাকাকে উঁচুতে তুলে ধরতে পারো। রংপুর শিশু নিকেতন স্কুলকে উষ্ণ অভিনন্দন, আমাদের নতুন স্কুল চ্যাম্পিয়ন।”

এদিকে রংপুর শিশুনিকেতন স্কুলকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও। ফেসবুকে তিনি লিখেছেন, “রংপুরের শিশু নিকেতন স্কুলকে স্বাগত জানাই। জাতীয় স্কুল ক্রিকেটের চ্যাম্পিয়ন তারা। এটা নিশ্চিত করতে হবে পরবর্তী প্রজন্ম যেন সুন্দর খেলাটাকে শিখতে ও উপভোগ করতে পারে”।

You May Also Like

About the Author: