এবার মিডিয়ার সামনে বোমা ফাটালেন ইমরুল কায়েস

ক্যারিয়ারের বেশিরভাগ সময়ই ওপেনিংয়ে খেলেছেন ইমরুল কায়েস। যদিও জাতীয় দলে ওপেনিংয়ে জায়গা পাওয়া এখন অনেক কঠিন ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সুযোগ পেলে জাতীয় দলের হয়ে তাই যেকোনো জায়গায় ব্যাট করতে চান বাঁহাতি এই ব্যাটার।

ওয়ানডেতে বাংলাদেশের হয়ে নিয়মিত ওপেনিং করছেন লিটন দাস ও তামিম ইকবাল। আর টেস্টে তামিমের সঙ্গে কখনও মাহমুদুল হাসান জয়, কখনও সাইফ হাসান কিংসা সাদমান ইসলাম ব্যাট করেন।

টি-টোয়েন্টিতে লিটন নিয়মিত ওপেনিং করলেও তার সঙ্গে জুটি জমাতে পারছেন না কেউই। ইমরুলের বিশ্বাস এক থেকে ছয় নম্বর যেকোনো পজিশনেই তিনি ভালো করতে পারবেন। তবে মিডিয়ার সামনে নিজের ব্যাটিং পজিশান নিয়ে বোমা ফাটালেন কায়েস। পজিশান তার আসল লক্ষ্য না, তিন ফরমেটে খেলা আর নিজেকে তুলে ধরাই তার আসল উদেশ্য।

ইমরুল বলেন, ‘টপ অর্ডার ব্যাটাররা আমার মনে হয় যেকোনো জায়গায় খেলতে পারে। এক থেকে ছয় পর্যন্ত ব্যাট করার অ্যাবিলিটি থাকে। আমিও এর আগে করেছি। আমার ওপেনিং বা মিডল অর্ডার নিয়ে কোনো সমস্যা নেই। যেখানেই সুযোগ পাই আমি ভালো করার চেষ্টা করবো।’

ইমরুল অবশ্য আলাদা করে কোনো ফরম্যাটকে নিজের লক্ষ্য বানাচ্ছেন না। ক্রিকেটের তিন ফরম্যাটে খেলাই তিনি উপভোগ করেন। তবে ওয়ানডেতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন বলে জানিয়েছেন এই টপ অর্ডার ব্যাটার। তাই ফিরলে ওয়ানডেতেই ফিরতে চান তিনি।

এ প্রসঙ্গে ইমরুল বলেন, ‘এইটা আলাদা করে বলাটা কঠিন। আমি তিনটি ফরম্যাটই উপভোগ করি। যদিও আমি ওয়ানডেতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। আমার রেকর্ড বলেন সবকিছু বলেন এই ফরম্যাটে ভালো। আমি সবসময় বলবো ওডিআইতে আমার ইচ্ছে (ফেরার)।’

You May Also Like

About the Author: