মাত্র পাওয়াঃ অবশেষে সেই নারীর মামলা থেকে মুক্তি পেলেন রোনাল্ডো

১৩ বছর আগে লাস ভেগাসের একটি হোটেলে ক্যাথরিন মায়োরগা নামে এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু পরের বছরই এটিকে ধর্ষণ বলে অভিযোগ করতে থাকেন ক্যাথরিন। এমনকি মামলাও ঠুকে দেন সিআর সেভেনের বিরুদ্ধে।

২০১৮ সালের করা সেই ধর্ষণ মামলায় অবশেষে অব্যাহতি পেলেন রোনাল্ডো। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, শুক্রবার এ ধর্ষণ মামলাটি আদালতে উঠলে তা খারিজ করে দেন বিচারক জেনিফার ডোরসি। চাইলেও পুনরায় মামলা করতে পারবেন না ক্যাথরিন মায়োরগা।

বিচারক জেনিফার ডোরসি তার ৪২ পৃষ্ঠার রায়ে জানিয়েছেন, পুনরায় আর এই মামলা করা যাবে না। পাশাপাশি রোনাল্ডোকে হয়রানি ও সম্মানহানি করায় শাস্তির মুখে পড়তে হবে ক্যাথরিনের আইনজীবী লেজল মার্ক স্টোভালকে। এ ছাড়া কোর্টে উপস্থাপিত কাগজপত্র বেশিরভাগই সাজানো ছিল বলে উল্লেখ করেছেন বিচারক।

উল্লেখ্য, ক্যাথরিনের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা বরাবরই স্বীকার করেন রোনাল্ডো। তবে ঘটনাটি দুজনের সম্মতিতে হয়েছিল বলে দাবি করেন ফুটবলের পর্তুগিজ তারকা।

একটা সময় বিষয়টি আদালতে না আনতে ক্যাথরিনকে প্রায় পৌনে ৪ লাখ ডলার দেন রোনাল্ডো। সেই দফায় রেহাই পেয়ে গেলেও পরে আবারও অভিযোগ করেন ক্যাথরিন। তার অনুরোধের ভিত্তিতে ২০১৮ সালের আগস্টে আবারও এ বিষয়ে আইনি তদন্ত শুরু হয়।

You May Also Like

About the Author: