তবে কি মেসির বিদায় বার্সা থেকে?

পরিবর্তন হয়েছে স্প্যানিস ক্লাব বার্সেলোনার সভাপতি, নিজেকেও পরিবর্তন করতে চাইছেন লিওনেল মেসিকে। বার্সার সাথে এই জুনে চুক্তি শেষে মেসির নতুন ঠিকানায় পাড়ি জমাবেন এলএম টেন, এমন মন্তব্য করেছেন তারই স্বদেশী ক্রীড়া সাংবাদিক ক্রিস্টিয়ান মার্টিন। কিন্তু একজন ক্রীড়া সাংবাদিকের কথায় কি আসলেই চলে যাচ্ছেন মেসি।

ক্রিস্টিয়ান মার্টিন, বয়স ৪৯ বছর। ছিলেন একজন রাগবি খেলোয়াড়। তবে খেলা ছেড়ে বর্তমানে তিনি একজন পুরোদস্তর সাংবাদিক।

আর্জেন্টাইন এই ক্রীড়া সাংবাদিক, থাকেন তার দেশেই। কিন্তু তিনি যেনো হয়ে উঠেছেন স্পেন-ইংল্যান্ডের ফুটবলাঙ্গনের গুরুত্বপূর্ণ একটি অংশ। কারণ তারই স্বদেশী লিওনেল মেসি।

বার্সেলোনার আগের সভাপতি বার্তোমেউয়ের সাথে মেসির লড়াইয়ের কথা সবারই জানা। সব কিছু শেষে ঠিক হয় ২০২১ মৌসুমে চুক্তি শেষ হয়ে যাবে দুই পক্ষের। এরপর মেসি যেকোন সিদ্ধান্ত নিতে পারেন।

গেলো সপ্তাহেই নতুন সভাপতি হয়ে এসেছেন হুয়ান লাপোর্তা। তাই বার্সা ফ্যানরা হয়তো ধরেই নিয়েছেন থেকে যাচ্ছেন মেসি। কিন্তু এখানেই রোমাঞ্চ ছড়াচ্ছেন ক্রিস্টিয়ান মার্টিন।

এবার এই আর্জেন্টাইন জানালেন চুক্তি শেষ হলে মেসি স্পেন ছাড়বেনই। নতুন সভাপতি ও তাদের নতুন চুক্তি কোনভাবেই আটকে রাখতে পারবে না এলএম টেনকে।

ক্রিস্টিয়ান মার্টিন, আর্জেন্টিনার ক্রীড়া সাংবাদিক বলছেন, আর্জেন্টিনা মেসি নিজের ক্যারিয়ার শেষ করবেন আমেরিকার এমএলএস-এ। তার আগে সে পিএসজি অথবা ম্যানচেস্টার সিটিতে যেতে পারেন। কোথায় যাবেন সেটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। কিন্তু ন্যু ক্যাম্পে যে আর তিনি থাকছেন না সেটা আমি নিশ্চিত করেই বলতে পারি।

এদিকে নতুন সভাপতি লাপোর্তা মেসিকে বারবার অনুরোধ করলেও, সমর্থকদের কখনও আশা দেননি যে, মেসি থাকছেন। আর এর আগে এতো নাটকীয়তার মাঝে কেবল ক্রিস্টিয়ান মার্টিনের দেয়া তথ্যগুলোই সত্য হয়েছে। তাই তার এবারের তথ্যকে হালকা ভাবে নেবার

সংশ্লিষ্ট খবর

Leave a Comment