মিচেলের বিশাল ছক্কা; গিয়ে পড়লো দর্শকের গ্লাসে (ভিডিও)

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড ম্যাচটা বেশ তাড়িতাড়িয়ে উপভোগ করছিলেন এক মহিলা ক্রিকেট ভক্ত। কিন্তু হঠাৎ করেই তাঁর রসে ভঙ্গ হয়। ডারিল মিচেল একটি সজোরে ছক্কা হাঁকান। আর সেই বলটি টুপ কর এসে পড়ে সেই মহিলা ভক্তের পানীয়ের গ্লাসে। যেন এক বরফের টুকরো এসে পড়ল তাঁর গ্লাসে। সেই পানীয় চর্তুদিকে ছিটকে পড়ে।

অপ্রত্যাশিত এমন ঘটনায় হকচকিয়ে যায় সেই মহিলা। সেটি তাঁর চোখমুখ থেকেই পরিষ্কার। ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট ম্যাচের প এই ঘটনাটি ঘটে। আর এই ঘটনার ভিডিয়ো ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। যা রীতিমতো ভাইরাল। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে ‘নিউ ড্রিঙ্ক প্লিজ’। যাইহোক ভাগ্যিস কারও কোনও ক্ষতি হয়নি।

লং অনে ফিল্ডিং করছিলেন ম্যাথু পটস। তিনিই সতীর্থদের ইঙ্গিত করে বোঝান, মিচেলের বল সরাসরি কারও গ্লাসে গিয়ে পড়েছে। ইংল্যান্ড ক্রিকেটের সাপোর্টার গ্রুপ বার্মি আর্মি পরে টুইট করে জানায়, কিউয়ি দলের তরফে ওই মহিলাকে নতুন বিয়ারের ব্যবস্থা করে দিয়েছে রিপ্লেসমেন্ট হিসেবে। ম্যাচের শেষে পানীয় নষ্ট করার জন্য ডারিল মিচেল ওই মহিলার কাছে এসে হাসি মুখে ক্ষমা চেয়ে নেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে অসাধারণ ফর্মে রয়েছেন ডারিল মিচেল। প্রথম টেস্টে লর্ডসে শতরান করেন তিনি। ট্রেন্ট ব্রিজের প্রথম দিন শেষে ৮১ রানে অপরাজিত রয়েছেন। তাঁর ইনিংসে রয়েছে নয়টি চার এবং দু’টি ছয়।

You May Also Like

About the Author: