মাত্র পাওয়াঃ হার্দিক পান্ডিয়াকে নিয়ে সমালোচনার ঝড়

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারত ও দক্ষিণ আফ্রিকা এর ৫ ম্যাচের T20 সিরিজের প্রথম ম্যাচটি খেলা হয়েছে। এই ম্যাচে ক্যাপ্টেন টেম্বা বাভুমা টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে অধিনায়ক হিসেবে মুখোমুখি হন ঋষভ পন্থ ও টেম্বা বাভুমা। প্রথমে ব্যাট করে ইশান কিশানের শক্তিশালী হাফ সেঞ্চুরির ইনিংসের ভরসায় টিম ইন্ডিয়া ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১১ রান করে এবং দক্ষিণ আফ্রিকার সামনে জয়ের জন্য ২১২ রানের লক্ষ্য রাখে।

এদিকে, দীনেশ কার্তিককে স্ট্রাইক না দেওয়ায় হার্দিক পান্ডিয়া টুইটারে প্রবলভাবে ট্রোলড হচ্ছেন। ভারত এবং দক্ষিণ আফ্রিকার (IND বনাম SA) মধ্যে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হার্দিক পান্ডিয়া আবারও পুরনো অবতারে হাজির হয়েছেন। তিনি ১২ বল খেলে ৩ ছক্কা ও ২ চারের সাহায্যে ৩১ রানে অপরাজিত থাকেন। একই সময়ে, ভারতীয় ইনিংসের শেষ ওভারে, হার্দিক দীনেশ কার্তিককে স্ট্রাইক দেননি, যার পরে ভক্তরা তার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং প্রচন্ড সমালোচনা শুরু করে। একইসঙ্গে ১ রানে অপরাজিত থাকেন কার্তিক। এক নজরে দেখে নেওয়া যাক ভক্তদের এই প্রতিক্রিয়াগুলো।

সিরিজের উদ্বোধনী ম্যাচে ঘরের দল টিম ইন্ডিয়াকে ৭ উইকেটে উড়িয়ে দিল প্রোটিয়া দল। এ দিন দক্ষিণ আফ্রিকাকে জয়ের জন্য ২১২ রানের লক্ষ্য দেয় ভারত। দলের হয়ে দুর্দান্ত এক ইনিংস খেলেন ইশান কিশান। ৪৮ বলে ৭৬ রান করেন তিনি। একই সঙ্গে ২৯ রানের ঝড়ো ইনিংস খেলেন অধিনায়ক ঋষভ পন্থ। হার্দিক পান্ডিয়া ৩১ রানে অপরাজিত থাকেন। তবে এ দিন যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়ে গেলেন ডেভিড মিলার (David Miller) ও র‍্যাসি ভ্যান ডার ডুসেন (Rassie Van Der Dussen)। এই দুই মিলেই দিল্লির মাটিতে ঋষভ পন্থের দলকে পরাস্ত করে দক্ষিণ আফ্রিকাকে জয়ে এনে দেন।

You May Also Like

About the Author: