চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে বাদ দিয়ে ফ্রান্সকে চায় ব্রাজিল!

আসন্ন ২০২২ কাতার বিশ্বকাপে নিজের প্রত্যাশা সম্পর্কে আলোকপাত করলেন ব্রাজিলিয়ান তরুণ তুর্কি ভিনিসিয়াস জুনিয়র। ফ্রান্সের বিপক্ষে ফাইনালে মুখোমুখি হওয়ার ইচ্ছার কথাও জানিয়েছেন রিয়াল মাদ্রিদের হয়ে মাঠ মাতানো এই সুপারস্টার। আসছে নভেম্বরে কাতারে বসতে যাচ্ছে ফুটবল দুনিয়ার সবচেয়ে বড় মহাযজ্ঞ বিশ্বকাপের আসর।

এবারের বিশ্বকাপে পাখির চোখ করে আছে ব্রাজিল। দীর্ঘ ২০ বছরের শিরোপা খরা ঘুচানোর লক্ষ্য নিয়েই মাঠে নামবে সেলেকাওরা। এবার বিশ্বকাপে নিজের লক্ষ্যের কথা জানালেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র। বিশ্বকাপ জয়ের ইচ্ছার পাশাপাশি জানালেন ফাইনালে প্রতিপক্ষ হিসেবে কাকে চান তার নামও! এবারে প্রথমবারের মতো ব্রাজিলের জার্সিতে বিশ্বকাপে অংশ নেবেন ভিনিসিয়াস জুনিয়র।

প্রথম আসরেই বাজিমাত করতে চান এই তরুণ তারকা। ফাইনালের আগে ইউরোপ জায়ান্ট ফ্রান্সকে প্রতিপক্ষ হিসেবে চান না ভিনিসিয়াস জুনিয়র। সম্প্রতি ব্রাজিলের সংবাদ সম্মেলনে এই কথা জানিয়েছেন ভিনিসিয়াস জুনিয়র।

এদিকে ভিনিসিয়াস বলেন, “আমি এবং বেনজামা আশাকরি যেন ব্রাজিল ও ফ্রান্স বিশ্বকাপের ফাইনালের পূর্বে মুখোমুখি না হয়। আমরা ফাইনালে মুখোমুখি হতে চাই এবং শিরোপা সেরা দলটিই জিতবে।” এ সময় তিনি আরও বলেন, “বেনজামা চায় ফাইনালে আমাদের বিপক্ষে খেলতে। কিন্তু আমার মনে হয় না এটা তার জন্য সুখের হবে (হাসি)।”

You May Also Like

About the Author: