লম্বা বিরতির পর ভারতের বিপক্ষে সিরিজ আয়োজন করতে যাচ্ছে বিসিবি

এর আগে প্রোটিয়ার মাটিতে ইতিহাস গড়ে ওয়ানডে সিরিজ জয় লাভ করে টাইগাররা। এর পর গত মাসে দেশের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলে বাংলাদেশ জাতীয় দল।তবে বছরের শেষের দিকে ভারতের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এরপরই নভেম্বরে বাংলাদেশ সফরে আসবে ভারতীয় ক্রিকেট দল। ভারতের বিপক্ষে সেই সিরিজ নিয়েই নতুন তথ্য দিলেন বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

স্থানীয় এক হোটেলে জালাল ইউনুস বলেন,‘আগামী নভেম্বরে বাংলাদেশ সফরে ভারত দুই টেস্টের সঙ্গে তিনটি একদিনের ম্যাচও খেলতে পারে। বিষয়টা একদম শতভাগ নিশ্চিত নয়। এটা আমাদের প্রস্তাব। এখন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই তাতে রাজি হলেই দুই ম্যাচের টেস্ট সিরিজের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও অনুষ্ঠিত হবে।’

সিরিজের সময়কাল নভেম্বর হলেও এখনো দিন-তারিখ ঠিক হয়নি। টেস্ট আগে না ওয়ানডে আগে এবং কোথায় কোন খেলা অনুষ্ঠিত হবে-তাও এখনো চূড়ান্ত হয়নি এর আগে প্রোটিয়ার মাটিতে ইতিহাস গড়ে ওয়ানডে সিরিজ জয় লাভ করে টাইগাররা। এর পর গত মাসে দেশের মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলে বাংলাদেশ জাতীয় দল।তবে বছরের শেষের দিকে ভারতের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এরপরই নভেম্বরে বাংলাদেশ সফরে আসবে ভারতীয় ক্রিকেট দল। ভারতের বিপক্ষে সেই সিরিজ নিয়েই নতুন তথ্য দিলেন বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

স্থানীয় এক হোটেলে জালাল ইউনুস বলেন,‘আগামী নভেম্বরে বাংলাদেশ সফরে ভারত দুই টেস্টের সঙ্গে তিনটি একদিনের ম্যাচও খেলতে পারে। বিষয়টা একদম শতভাগ নিশ্চিত নয়। এটা আমাদের প্রস্তাব।

এখন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই তাতে রাজি হলেই দুই ম্যাচের টেস্ট সিরিজের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও অনুষ্ঠিত হবে।’

সিরিজের সময়কাল নভেম্বর হলেও এখনো দিন-তারিখ ঠিক হয়নি। টেস্ট আগে না ওয়ানডে আগে এবং কোথায় কোন খেলা অনুষ্ঠিত হবে-তাও এখনো চূড়ান্ত হয়নি।

You May Also Like

About the Author: