এই ভারতীয় ক্রিকেটারকে বিয়ে করতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা

বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার আজ খ্যাতির কোনো কমতি নেই। মিস ওয়ার্ল্ড হওয়ার পর চলচ্চিত্রে যাত্রা শুরু করেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়া আজ সারা বিশ্বের মানুষের হৃদয়ে রাজত্ব করছেন।

প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালে হলিউড তারকা নিক জোনাসকে বিয়ে করেছিলেন, কিন্তু আপনি কি জানেন যে প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের জন্য একজন ভারতীয় ক্রিকেটারকে বেছে নিয়েছিলেন। হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার একটি ভিডিও ভাইরাল হয়, যাতে তিনি বিয়ের জন্য টিম ইন্ডিয়ার এই ক্রিকেটারকে বেছে নিয়েছেন। এই ভিডিওটি ২০০০ সালের যখন প্রিয়াঙ্কা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

যেখানে বিচারক প্যানেলে ছিলেন শাহরুখ খানও। এই সময় প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেছিলেন শাহরুখ খান, তিনি বলেন, আমার প্রশ্নটা একটু কাল্পনিক, তবে কাকে বিয়ে করতে চান? এ জন্য তাকে তিনটি বিকল্প দেওয়া হয়েছিল।ভিডিও: এই ভারতীয় ক্রিকেটারকে বিয়ে করতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, দুর্দান্ত উপায়ে করতে চেয়েছিল প্রপোজ !! 3 বিবাহের জন্য, “আপনি মহান ভারতীয় ক্রীড়াবিদ আজহারের মতো একজন ব্যক্তিকে বেছে নেবেন,

যিনি আপনাকে সারা বিশ্বে নিয়ে যাবে। যার উপর দেশ এবং আপনি উভয়ই গর্বিত হবেন। অথবা স্বরোভস্কির মতো একজন শৈল্পিক ব্যবসায়ী বেছে নিন যিনি আপনাকে গয়না এবং নেকলেস কিনে দেবেন। অথবা আমার মতো একজন হিন্দি ফিল্ম স্টার বেছে নেবেন যিনি এখানে বসে আপনাকে কাল্পনিক বিয়ে সম্পর্কিত কঠিন প্রশ্ন জিজ্ঞাসা করছেন।” যাইহোক, প্রিয়াঙ্কা চোপড়া নিজেই স্বীকার করেছিলেন যে শাহরুখ খানের প্রতি তার ক্রাশ রয়েছে

এবং তাদের সম্পর্কের আলোচনাও বেশ কিছুদিন ধরে চলেছিল। তা সত্ত্বেও প্রিয়াঙ্কার উত্তর ছিল বিস্ময়কর। প্রিয়াঙ্কা বলেছিলেন যে তিনি ভারতীয় ক্রীড়াবিদ আজহারকে বিয়ে করতে চান। তিনি বলেন, ” আমি গর্বিত হব যদি আমার স্বামী এমন একজন হন যার ওপর সারা দেশের গর্ব করা উচিত। প্রিয়াঙ্কা চোপড়া এবং শাহরুখ খান ‘ডন’ এবং ‘ডন-২’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

২০১৮ সালে নিক জোনস নামে এক হলিউড গায়কের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা চোপড়া

You May Also Like

About the Author: