ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি দলে আরও এক ক্রিকেটারকে দলে নিল বিসিবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের জন্য শুধু ওয়ানডে সিরিজে দলে রাখা হয়েছিল জাতীয় দলে ফাস্ট বোলার তাসকিন আহমেদকে। তবে এবার ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি দলে তাসকিন আহমেদকে যুক্ত করা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের জন্য ইতিমধ্যেই ঢাকা ছাড়তে শুরু করেছে জাতীয় দলের ক্রিকেটাররা। আগামী ১৬ জুন থেকে শুরু হবে দুই দলের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ।

দুই ম্যাচের টেস্ট সিরিজের পর আগামী ২,৩ এবং ৭ জুলাই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। এরপর ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে ১০, ১৩ ও ১৬ জুলাই। এর আগে শুধু ওয়ানডে সিরিজে তাসকিনকে রাখা হলেও দ্রুত রিহ্যাব ও স্কিল ট্রেনিংয়ে তাসকিন ভালো করায় তাকে টি-টোয়েন্টি স্কোয়াডেও যুক্ত করা হয়েছে।

গত পহেলা জুন থেকে বোলিং শুরু করেছেন তিনি। এর আগে দীর্ঘদিন চলেছে তার রিহ্যাব। বোলিংয়ে ছন্দ পাওয়ার পাশাপাশি ডানহাতি পেসার ফিটনেস পরীক্ষাতেও উতরে গেছেন। ফিজিওর থেকে ইতিবাচক সাড়া পাওয়ায় তাসকিনকে টি-টোয়েন্টিতেও নেওয়া হয়েছে। ২৩ জুন তাসকিনের ওয়েস্ট ইন্ডিজে উড়াল দেওয়ার কথা রয়েছে।

১৬ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, ইয়াসির আলী চৌধুরী, শেখ মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও সাইফউদ্দিন।

You May Also Like

About the Author: