শচীনের মেয়ের সাথেই প্রেমে মজেছেন ভারতের তারকা ক্রিকেটার!

ক্রিকেটারদের প্রেমের ঘটনা নিয়ে মিডিয়ায় নানান রকমের আলোচনা হয়ে থাকে। বিশেষ করে উপমহাদেশের ক্রিকেটার হলে তো কথাই নেই। মিডিয়া, গনমাধ্যম, ভক্ত সবার নজর থাকে খেলোয়াড়ের উপর কার সাথে কখন কি হয় তা জানার জন্য। তারকা খেলোয়াড়দের ছেলে-মেয়েরাও যেন এই নজর এড়িয়ে চলতে পারেননা। এমনটাই হয়েছে ক্রিকেট লিজেন্ড শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার ও ভারতীয় উঠতি প্রতিভা শুভমান গিলের সাথে।

শুভমান গিল ভারতীয় অনূর্ধ্ব ১৯ দলের হয়ে বিশ্বকাপ জিতেন ২০১৮ সালে। সেই বিশ্বকাপের সেরা খেলোয়াড় ছিলেন শুভমান গিল। আইপিএলেও পেয়েছেন সাফল্য, হয়েছে জাতীয় দলেও অভিষেক। ভারতের অন্যতম প্রতিভাবান খেলোয়াড় ধরা হয় তাকে, এমনকি অনেকে ভবিষ্যৎ বিরাট কোহলিও বলেন তাকে।

তার সাথেই গত বছর থেকে জড়ানো শচীন কন্যা সারার নাম। গত বছর গাড়ি কিনে ইন্সটাগ্রামে পোস্ট দিলে অভিনন্দন জানান তাকে সারা টেন্ডুলকার। সেটার উত্তরে ভালোবাসার চিহ্ন দিয়ে শুভমান উত্তর দেন। তা নিয়ে বেশ মজা করেন শুভমানের সতীর্থ হার্দিক পান্ডিয়া।

এরপর থেকেই মিডিয়ায় আলোচনা তৈরি হয় তাদের সম্পর্ক নিয়ে। এইবার যেনো সেই আলোচনার আগুনে ঘি ঢেলে দিলেন শুভমান ও সারা দুইজনেই।

গতকাল (২৯শে জুলাই) বিকেলে সারা ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেন আমি নজর রাখছি ক্যাপশন দিয়ে। একই সময়ে শুভমান গিলও টুইটারে একই ক্যাপশন দিয়ে তার ছবি পোস্ট করেন।

দুইজন একই সময়ে একই ক্যাপশন দিয়ে পোস্ট ও টুইট করায় তাদের নিয়ে আলোচনা আরে বেড়ে গিয়েছে। টুইটারে ভক্তরা দাবি করছেন এ যেনো তাদের প্রেমের এক প্রকার ঘোষণা দেওয়া। কেউ কেউ এটা নিয়ে বেশ ঠাট্টা করছেন, কেউ বা তাকে খেলায় মনোযোগ দিতে বলছেন।

Related Post

x