টি-২০ বিশ্বকাপের আগে ভবিষ্যৎবাণী করলেন গাভাস্কার

ভারতীয় দলের প্রাক্তন দিগগজ তারকা সুনীল গাভাস্কার আগামী টি-২০ বিশ্বকাপ নিয়ে বড় ভবিষ্যতবাণী করেছেন। এই বছরের শেষে টিম ইন্ডিয়াকে টি-২০ বিশ্বকাপ খেলতে হবে। এর মধ্যে সুনীল গাভাস্কার এমন এক জুটির খোলসা করেছেন যে যারা ৬ ওভারে ১০০ থেকে ১২০ রান করতে পারেন। বিশ্বকাপের আগে নির্বাচকরা দলে এমন খেলোয়াড়দের শামিল করতে চাইবেন যারা এই ফর্ম্যাটে বিস্ফোরক ব্যাটিং করে দলকে জেতাতে পারেন।

টিম ইন্ডিয়া রোহিত শর্মার নেতৃত্বে এই বছরের শেষে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ খেলবে। এর আগে টিম ইন্ডিয়াকে বেশকিছু দেশের সঙ্গে সিরিজ খেলতে হবে, যাতে বিশ্বকাপের প্রস্তুতি মজবুত হতে পারে। বিশ্বকাপের প্রথম একাদশকে শক্তিশালী করার জন্য বেশকিছু খেলোয়াড়দের পরীক্ষা নেওয়া হতে পারে।

এর মধ্যে টিম ইন্ডিয়ার প্রাক্তন খেলোয়াড় সুনীল গাভাস্কার হার্দিক পান্ডিয়া আর ঋষভ পন্থের আক্রামণাত্মক ব্যাটিং নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। তাঁর মতে এই দুই খেলোয়াড় ৬ ওভারে ১০০ থেকে ১২০ রান করতে পারেন। এই দুই খেলোয়াড় পঞ্চম আর ষষ্ঠ নম্বরে ব্যাটিং করলে ১৪ থেকে ২০ ওভার পর্যন্ত এই জুটি যথেষ্ট বিস্ফোরক প্রমাণিত হতে পারেন। আপনারা এই দুই খেলোয়াড়ের কাছ থেকে এই প্রদর্শনের আশা করতে পারেন। সুনীল গাভাস্কার বলেছেন,

“ওরা দুজন এমনটা করতে সম্পুর্ণ সক্ষম। এটা একটা রোমাঞ্চকর দিক হতে পারে। আমি হার্দিক পান্ডিয়া আর ঋষভ পন্থের পাঁচ আর ছয় নম্বরে ব্যাটিং করার অপেক্ষা করছি”।হার্দিক পান্ডিয়ার প্রদর্শনে হয়েছেন প্রভাবিত

সুনীল গাভাস্কার আইপিএল ২০২২ এ হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব আর ব্যাটিংয়ে যথেষ্ট প্রভাবিত হয়েছেন। হার্দিক ১৫টি ইনিংসে ৪৮৭ রান করেছেন। অন্যদিকে বোলিংয়ের কথা বলা হলে হার্দিক মোট ৮টি উইকেট নিয়েছেন। অন্যদিকে ঋষভ পন্থ দিল্লির হয়ে অধিনায়কত্ব করার পাশাপাশি ব্যাটিংয়ে ৩৪০ রান করেছেন। হার্দিক নিজের শেষ ম্যাচ ২০২১ সালে টি-২০ বিশ্বকাপে খেলেছিলেন। যেখানে তিনি চোটের শিকার হন। যে কারণে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল। তিনি এই বছর আইপিএল ২০২২ এ দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। তিনি নিজের নেতৃত্বে গুজরাট টাইটান্সকে চ্যাম্পিয়ন করেছেন। অন্যদিকে ব্যাট আর বল হাতেও হার্দিককে দুর্দান্ত ছন্দে দেখা গিয়েছে, যা ভারতীয় দলের জন্য ভাল সংকেত।

You May Also Like

About the Author: