আইপিএলে দুর্দান্ত খেলার পরেও হার্দিককে দল থেকে বাদ দেয়ার পরামর্শ!

৯ জুন থেকে, টিম ইন্ডিয়াকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হতে হবে । অনেক তরুণ খেলোয়াড় এই সিরিজে সুযোগ পেয়েছেন এবং কেউ কেউ দলে ফিরেছেনও।

একইসঙ্গে টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ রবি শাস্ত্রীও এই সিরিজে দলের একজন খেলোয়াড় সম্পর্কে বড় কথা বলেছেন। তিনি মনে করেন এই খেলোয়াড়কে ওয়ানডে ক্রিকেট থেকে দূরে রাখা দরকার। দক্ষিণ আফ্রিকার আগে টিম ইন্ডিয়াকে বড় পরামর্শ দিয়েছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। এই সিরিজে দলে ফিরেছেন শক্তিশালী অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া 2022-এ, হার্দিক পান্ডিয়া গুজরাট টাইটান্সের অধিনায়কত্ব করার সময় আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছিলেন।

রবি শাস্ত্রী হার্দিক সম্পর্কে বলেছেন যে এই বছরের শেষের দিকে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তার আগামী কয়েক মাস কেবল টি-টোয়েন্টি ক্রিকেট খেলা উচিত। তার ফিটনেসের দিকে খেয়াল রাখতে হবে। রবি শাস্ত্রী সম্প্রতি স্টার স্পোর্টসের সাথে কথা বলার সময় হার্দিক পান্ডিয়া সম্পর্কে বলেছিলেন, “হার্দিক পান্ডিয়া আমার জন্য ব্যাটসম্যান বা অলরাউন্ডার হিসাবে দলে ফিরে আসবে। আমার মনে হয় না তিনি এতটা চোটে পড়েছেন যে তিনি ২ ওভারও বোলিং করতে পারবে না।

তিনি যথেষ্ট বিশ্রাম পেয়েছেন এবং তাকে চালিয়ে যেতে হবে। বিশ্বকাপে যেতে হলে তাকে শুধু টি-টোয়েন্টি ক্রিকেটই খেলতে হবে। তার ওয়ানডে খেলার ঝুঁকি নেওয়া উচিত নয়।” হার্দিক পান্ডিয়া বিশ্বকাপে ৮ নভেম্বর নামিবিয়ার বিরুদ্ধে তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। এই ম্যাচের পরে, তিনি আইপিএল 2022)-এ হাজির হন। আইপিএলের এই মরসুমে, তিনি ১৩১ স্ট্রাইক রেটে ৪৮৭ রান করেছেন এবং ৮ উইকেটও নিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে সবার নজর থাকবে পান্ডিয়ার দিকে। এই সিরিজে তিনি ভালো খেলবেন বলে আশা করছেন ভক্তরা।

You May Also Like

About the Author: