মাঠে নামার আগে নেইমারকে নিয়ে ব্রাজিল শিবিরে দুঃসংবাদ

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে বৃহস্পতিবার (০২ জুন) মাঠে নামবে ব্রাজিল। তার একদিন আগে দুঃসংবাদ পেলেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। চোটের কারণে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। খবর রেডিও ফ্রান্স ইন্টারন্যাশনালের (আরএফআই)।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় সিওল স্টেডিয়ামে খেলতে নামবে ব্রাজিল-দক্ষিণ কোরিয়া। আরএফআই বলছে, বারবার ইনজুরিতে পড়া নেইমার এ ম্যাচকে সামনে রেখে আবার ডান পায়ের চোটে পড়েছেন। ফলে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচে নেইমারকে নাও দেখা যেতে পারে।

বুধবার (০১ জুন) অনুশীলন করতে গিয়ে চোট পান নেইমার। তার সঙ্গে এক সতীর্থের ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন পিএসজি তারকা। এরপর কয়েকজনের সহায়তায় খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন তিনি।

নেইমারের চোটের বিষয়ে দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, ‘বৃহস্পতিবার সকাল পর্যন্ত আমরা নেইমারের পায়ের প্রতি নজর রাখব। ও খেলতে পারবে কি না তা এখনই বলা অসম্ভব। বিষয়টি বৃহস্পতিবার দেখতে হবে।’

বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলা ব্রাজিলের কাছে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচটা ততটা গুরুত্ববহ না। তবুও তা বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে দারুণ কাজে আসতে পারে তিতের শিষ্যদের। কাতার বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে এ ম্যাচ বাদেও আরও বেশি কয়েকটি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের।

You May Also Like

About the Author: