ইতালির বিপক্ষে আর্জেন্টিনার শক্তিশালী একাদশ দেখুন

চ্যাম্পিয়নদের চ্যাম্পিয়ন হওয়ার লড়াই তথা ফাইনালিসিমা খেলতে লন্ডনে পৌঁছেছে আর্জেন্টিনা ফুটবল দল। বুধবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে ইউরো চ্যাম্পিয়ন ইতালি ও কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনার মধ্যে হবে এই ফাইনালিসিমা।

লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাচটিতে মাঠে নামার আগে স্পেনের বিলবাওয়ে অনুশীলন করেছেন লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়ারা। সেখান থেকেই আজ বিকেলের দিকে লন্ডন চলে গেছেন তারা। লন্ডন যাওয়ার আগেই একাদশ গুছিয়ে নিয়েছেন দলের কোচ লিওনেল স্কালোনি।

সবশেষ ম্যাচের একাদশ থেকে বাধ্য হয়েই একটি পরিবর্তন আনতে হচ্ছে আর্জেন্টিনাকে। ম্যাচটি খেলতে পারবেন না লেওনার্দো পারেদেস। তার জায়গায় নেওয়া হয়েছে গুইদো রদ্রিগেজকে। মেসির সঙ্গে আক্রমণে থাকবেন লাউতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

ইতালির বিপক্ষে আর্জেন্টিনার একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

এখন পর্যন্ত আর্জেন্টিনার বিপক্ষে ১৬ ম্যাচ খেলে ছয়টি জিতেছে ইতালি। বাকি দশ ম্যাচের পাঁচটিতে জয় আর্জেন্টিনার, ড্র হয়েছে পাঁচটি। তবে শেষ পাঁচ ম্যাচে আর্জেন্টিনাকে হারাতে পারেনি আজ্জুরিরা। এছাড়া কাতার বিশ্বকাপের টিকিট না পাওয়ায় কোণঠাসা অবস্থায়ই আছে তারা।

You May Also Like

About the Author: