সাহস বাড়াতে তাসকিনের মতো জ্বলন্ত আগুনের উপর দিয়ে হাঁটলেন নুরুল হাসান সোহান

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহানের। ধারাবাহিক পারফরম্যান্স করতে না পারায় এরপর দল থেকে বাদ পড়েন তিনি।

তবে ২০২১ সালে ঘরোয়া ক্রিকেট লীগে দুর্দান্ত পারফরম্যান্স করে জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে আবারো জায়গা করে নেন কাজী নুরুল হাসান সোহান। কিন্তু সেখানেও ভালো কিছু করতে পারেননি তিনি।

এরপর ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও ব্যর্থ ছিলেন তিনি। এরপরও টি-টোয়েন্টি বিশ্বকাপের সুযোগ পান তিনি। তবে সেখানেও সুবিধা করতে পারেননি কাজী নজরুল হাসান সোহান। শেষ পর্যন্ত আবার ও দল থেকে বাদ পড়েন তিনি।

দল থেকে বাদ পড়ে আরারো ঘরোয়া ক্রিকেট লীগে ভালো করতে থাকেন কাজী নুরুল হাসান সোহান। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগে তার দুর্দান্ত ব্যাটিংয়ের কারণে চ্যাম্পিয়ন হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। টানা চার ম্যাচে তিনি রান করেন ৭৩, ১৩২*, ৭১ এবং ৮১* রান।

ঘরোয়া ক্রিকেটে রান পেলেও জাতীয় দলে এসে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না কাজী নুরুল হাসান সোহান। যে কারণে সাহস বাড়াতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন তিনি। তাসকিন আহমেদের মতো এবারও জ্বলন্ত আগুনের ওপর দিয়ে হাঁটলেন কাজী নুরুল হাসান সোহান। সামাজিক যোগাযোগ মাধ্যমের তারই একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

You May Also Like

About the Author: