সকালে থাকলে তো হার্ট অ্যাটাকই করে ফেলতাম: পাপন

মিরপুর টেস্টে প্রথম দিনের খেলা শেষে চালকের আসনে রয়েছে বাংলাদেশ দল। দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ২৭৭ রান। সেঞ্চুরি হাঁকিয়েছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। মুশফিক ১১৫ ও লিটন ১৩৫ রানে অপরাজিত রয়েছেন। তবে দিনের শুরুটা ছিলো ঠিক এর বিপরীত।

কাসুন রাজিথা ও আসিথা ফার্নান্দোর শুরুর তোপে দিনের পৌনে এক ঘণ্টার মধ্যেই প্রথম পাঁচ ব্যাটারকে হারিয়ে ফেলে বাংলাদেশ। একে একে সাজঘরে ফিরে যান মাহমুদুল হাসান জয় (০), তামিম ইকবাল (০), মুমিনুল হক (৯), নাজমুল হোসেন শান্ত (৮) ও সাকিব আল হাসান (০)।

মাঠে যখন এমন করুণ অবস্থা বাংলাদেশ দলের, তখন আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্ক্লেকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। যে কারণে সামনে থেকে এমন ভয়াবহ বিপর্যয় দেখতে হয়নি বিসিবি সভাপতিকে।

যদি এটি দেখতে হতো, তাহলে হার্ট অ্যাটাক করে ফেলতেন বলেই জানিয়েছেন পাপন। দিনের খেলা শেষে আইসিসি চেয়ারম্যানকে নিয়ে করা সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি (সকালের খেলা) দেখলে হার্ট অ্যাটাকই করে ফেলতাম। ভাগ্যিস তখন ছিলাম না। মাঠে ঢোকার সময় মোবাইল হাতে নিয়ে বিস্মিত হয়ে গিয়েছিলাম।’

বিস্তারিত আসছে…

You May Also Like

About the Author: