আউট হয়ে ড্রেসিং রুমে ওয়েডের তাণ্ডব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে ব্যাট হাতে সময়টা মোটেই ভালো যাচ্ছে না ম্যাথু ওয়েডের। প্রায় প্রতিটি ম্যাচেই তিনি সেট হয়ে উইকেট বিলিয়ে আসছেন।

বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৮ উইকেটে হেরেছে গুজরাট টাইটান্স। এই ম্যাচে ১৩ বলে ১৬ রানের ইনিংস খেলেছেন ওয়েড। আউট হওয়ার পর ড্রেসিং রুমে তিনি তাণ্ডব চালিয়েছেন।

টিভি রিপ্লেতে দেখা গেছে আউট হওয়ার পর ড্রেসিং রুমে গিয়ে হেলমেট ছুড়ে মেরেছেন তিনি। এরপর ব্যাট দিয়ে আঘাত করেছেন সামনে থাকা টেবিলে। ব্যাট ভেঙে গেলে তিনি শান্ত হয়ে কিছুক্ষণ বসে থাকেন।

এই ঘটনায় ওয়েডকে তিরস্কার করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। ভুল স্বীকার করে নেয়ায় বড় কোনো শাস্তি পেতে হয়নি ওয়েডকে।

গুজরাটের ইনিংসের ষষ্ঠ ওভারে গ্লেন ম্যাক্সওয়েলের বলে এলবিডব্লিউ হয়েছিলেন ওয়েড। এরপর সঙ্গে সঙ্গেই তিনি রিভিউ নেন। তার আত্মবিশ্বাস ছিল বল প্যাটে লাগার আগে ব্যাট বা গ্লাভস ছুঁয়েছে।

যদিও আল্ট্রা এজে এমন কিছু ধরা পড়েনি। ফলে রিপ্লেতে দেখা যায় ম্যাক্সওয়েলের বল সরাসরি তার প্যাডে আঘাত করেছে। ফলে থার্ড আম্পায়ার তাকে আউট ঘোষণা করে। মূলত এ কারণেই তিনি কিছুটা ক্ষুব্ধ ছিলেন।

Post navigation

You May Also Like

About the Author: