পরামর্শ নিতে কোহলির কাছে গিয়েছিলেন বাটলার

Untitled 725

এবারের আসরে কোহলির ব্যাট যেন একেবারেই অচেনা। নিয়মিত রান পাচ্ছেন এই টপ অর্ডার ব্যাটার। তবে এবারের আসরটা স্বপ্নের মতো কাটাচ্ছেন জস বাটলার। এই ইংলিশ ব্যাটার এখনও পর্যন্ত আসরের সের রান সংগ্রাহক। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের পর কোহলির কাছ থেকে পরামর্শ নিয়েছেন বাটলার।

গত বৃহস্প্রতিবার বেঙ্গালুরুর মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস। এই ম্যাচের পরই কোহলির সঙ্গে দেখা করেন বাটলার। ভারতের সাবেক এই অধিনায়কের কাছ থেকে ব্যাটিংয়ের পরামর্শও নিয়েছেন তিনি।

কোহলি অবশ্য অনেকটা মজার চলেই বলেছেন তিনি নিজেই ফর্মে নেই। অথচ বাটলার সেরা সময় কাটাচ্ছেন। তাই এই সময়ে বাটলারকে তিনি কোনো পরামর্শ দিতে চান না।

কোহলি বলেন, ‘রাজস্থান রয়্যালস ম্যাচের পর জস বাটলার আমার কাছে এসেছিল এবং বলেছিল যে, আমি তোমাকে কিছু জিজ্ঞাসা করতে চাই। আমি তখন তাকে বলেছিলাম যে, তুমি তো অরেঞ্জ ক্যাপ পড়ে আছো, আমার কাছে কী জানতে চাও? আমিতো রান করতে পারছি না। এবং আমরা এটি নিয়ে হাসাহাসিও করেছি।’

এবারের আসরে একাধিক ডাক মেরেছেন কোহলি। যা তার ক্যারিয়ারের এক লজ্জাজনক অধ্যায়। কয়েকদিন আগেই তিনি জানিয়েছিলেন, ক্রিকেটে তিনি সবই দেখে ফেলেছেন।

কোহলি বলেছিলেন, ‘আমি মনে করি, আমার ক্যারিয়ারে এমন ঘটনা আমার সঙ্গে কখনো ঘটেনি। আমি এখন সব দেখছি। অনেক দিন হয়ে গেছে, আমি এখানে সব কিছু দেখেছি।’

Post navigation

You May Also Like