সিরিজ শেষ শরিফুলের, যাচ্ছেন ৪-৫ সপ্তাহের বিশ্রামে

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন ব্যাটিং করার সময় হাতে চোট পাওয়া শরিফুল ইসলাম পুরো সিরিজ থেকেই ছিটকে গেছেন। এই বাঁহাতি পেসারকে থাকতে হচ্ছে ৪-৫ সপ্তাহের বিশ্রামে।বিষয়টি ‘ক্রিকেট৯৭‘ কে নিশ্চিত করে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ডের) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন,

‘শরিফুলে বোলিং না করা হাতে কনিষ্ঠা আঙুলের গোড়ায় চিড় ধরা পড়েছে। আপাতত তাকে তিন (আসলে ৪-৫) সপ্তাহের বিশ্রাম দেওয়া হচ্ছে, এটা ঠিকঠাক হতে।’

পরে এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে বিসিবিও। সেখানে বলা হয়েছে শরিফুলের আঘাত পাওয়া স্থানে এক্স রে করে ফ্র্যাকচার পাওয়া গেছে। ৪-৫ সপ্তাহের জন্য মাঠের আইরে থাকতে হবে তাকে।

গতকাল (১৮ মে) বাংলাদেশের ব্যাটিং ইনিংসের ১৭১তম ওভারের ঘটনা। শ্রীলঙ্কার কনকাশন বদলি কাসুন রাজিথার করা প্রথম বলেই ডান হাতের আঙুলে আঘাত পান।

ব্যথার তীব্রতা এতই ছিল যে আর ব্যাটিং করতে পারেননি এই বাঁহাতি। বাধ্য হয়ে ইনিংস ঘোষণা করতে হয় বাংলাদেশকে। পরে বোলিং ইনিংসেও শরিফুলকে দেখা যায়নিআজ পঞ্চম দিন প্রথম সেশনেও তাকে মাঠে না দেখে খোঁজ নিয়ে জানা যায় চট্টগ্রাম টেস্ট তো বটেই পুরো সিরিজ থেকেই ছিটকে গেছেন এই বাঁহাতি পেসার।

You May Also Like

About the Author: