ব্রেকিং নিউজঃ তাসকিনের দলে ফেরা নিয়ে সিদ্ধান্ত জানালেন বিসিবি

ডারবানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট চলাকালে তাসকিন চোট পান। চোট নিয়েই কয়েক ওভার বল করেন দ্বিতীয় ইনিংসে। এরপর ঝুঁকির কথা বিবেচনা করে দ্বিতীয় টেস্টের আগেই তাকে দেশে পাঠানো হয়।

কাঁধের ইঞ্জুরির কারণে তাসকিনকে রাখা হয় চলমান চট্টগ্রাম টেস্টের স্কোয়াডে। খেলা হবে শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় টেস্টেও।চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টেস্ট সিরিজে খেলতে পারছেন না তাসকিন আহমেদ।বর্তমানে চলছে তার চোট সারানোর কার্যক্রম, যার ব্যাপ্তি হতে পারে ওয়েস্ট ইন্ডিজ সফরের মাঝামাঝি সময় পর্যন্ত।

ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজেও অনিশ্চিত তাসকিনের অংশগ্রহণ। এমনটি জানিয়েছে ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ক্রিকবাজ।

শ্রীলঙ্কা সিরিজের মত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও দুটি টেস্ট খেলবে টাইগাররা, যা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত।বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীর উদ্বৃতিতে বলা হয়েছে, ‘

আগামী ৪ থেকে ৬ সপ্তাহ আমরা পর্যবেক্ষণ করব এবং দেখব কী হয়। সে পুরো ওয়েস্ট ইন্ডিজ সফর হাতছাড়া করবে কি না তা বলতে পারছি না।

এক মাস আগেই তা বলে দেওয়া সম্ভব নয়। দল জুনের প্রথম সপ্তাহে সফরে যাবে। তাই আমরা তাকে সংক্ষিপ্ত ফরম্যাটে খেলানোর চেষ্টা করব।’

২০ অথবা ২২ মে শুরু হবে তাসকিনের চোট পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়া, যা শেষ হতে ৪ থেকে ৬ সপ্তাহ সময় লাগবে। সেক্ষেত্রে ক্যারিবীয় সফরের টেস্ট সিরিজে তাসকিন থাকবেন দর্শকের ভূমিকায়।

তবে ওয়ানডে ও টেস্ট সিরিজে তার অংশ নেওয়ার সম্ভাবনা রয়েছে।বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে

You May Also Like

About the Author: