আমি ওপেনিংয়ে নামলে, ১০ ম্যাচেই কোহলির রেকর্ড ভাঙ্গবো!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড বিরাট কোহলির দখলে। তবে যুবেন্দ্র চাহাল যদি ব্যাট হাতে ইনিংস ওপেন করতেন, তাহলে অনেক আগেই এই রেকর্ড ভেঙ্গে দিতেন। অনেকটা মজার ছলেই এমন কথা বলেছেন রাজস্থান রয়্যালসের এই লেগ স্পিনার।

২০১৬ সালের আইপিএলে দুর্দান্ত ফর্মে ছিলেন কোহলি। সেই আসরে ১৬ ম্যাচে প্রায় ৮১ গড়ে ৯৭৩ রান করেছিলেন ভারতের সাবেক এই অধিনায়ক। যা এখনও পর্যন্ত আইপিএল ইতিহাসে এক আসরে সবচেয়ে বেশি রানের রেকর্ড। এবারের আসরে কোহলির এই রেকর্ড ভাঙ্গার সুযোগ ছিল জস বাটলারের। আসরের প্রথম দিকে দারুণ ফর্মে ছিলেন এই ইংলিশ ওপেনার। কিন্তু শেষ দিকে এসে তিনি নিজেকে হারিয়ে খুঁজছেন।

এবারের আসরে এখনও পর্যন্ত ১৩ ম্যাচে ৬২৭ রান করেছেন তিনি। চাহাল বলেন, ‘আমি যদি ওপেন (ইনিংস) করার সুযোগ পেতাম তাহলে শুধু বাটলার নয়, আমি সব রেকর্ড ভেঙ্গে ফেলতাম। আমার মনে হয়, বিরাট কোহলি ভাইয়ার রেকর্ড (৯৭৩ রান) শুধু আমার জন্যই এখনও (ভাঙ্গার) বাকি আছে। আমি সেই রেকর্ড ভেঙ্গে দেবো। কোহলির সর্বোচ্চ রানের রেকর্ড ভাঙ্গতে চাহালের অবশ্য পুরো আসর খেলা লাগবে না এমনটাই বলেন তিনি।

এই স্পিনার বলেন, ‘আমি ১০ ম্যাচেই সেই রেকর্ড ভাঙ্গবো, কারণ প্রতি ম্যাচে আমি সেঞ্চুরি করবো, তাই না?’ এদিকে এবারের আসরে বল হাতে দুর্দান্ত ফর্মে আছেন চাহাল। রাজস্থানের বোলিং আক্রমণকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। এখনও পর্যন্ত ১৩ ম্যাচে ২৪ উইকেট শিকার করেছেন তিনি। আসরের সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় এই মুহূর্তে শীর্ষে আছেন তিনি।

You May Also Like

About the Author: