বাঁচা-মরার লড়াইয়ে পাঞ্জাবের বিপক্ষে ব্যাটিংয়ে মুস্তাফিজদের দিল্লী

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৬৪তম ম্যাচে মুখোমুখি হয়েছে দুই শক্তিশালী দল দিল্লী ক্যাপিটালস ও পাঞ্জাব কিংস। প্লে-অফে যাওয়ার আশা বাঁচিয়ে রাখার জন্য এই ম্যাচে জয়ের জন্য মরিয়া হয়ে আছে দুই দল।

দিল্লী ও পাঞ্জাব দুই দলই ৬টি করে জয় পেয়েছে; একইসাবে সমান সংখ্যক ১২টি করে ম্যাচ খেলেছে। এই ম্যাচের পরাজিত দল প্লে-অফের লড়াই থেকে কার্যত ছিটকে পড়বে। দুই দলই তাই জয়ের জন্য নিজেদের শতভাগ দিতে প্রস্তুত।

বাঁচা-মরার লড়াইয়ে দিল্লীর একাদশে এসেছে ২টি পরিবর্তন। যদিও এবারও একাদশে নেই মুস্তাফিজ। দিল্লীর গত তিনটি ম্যাচে একাদশে সুযোগ হয়নি বাংলাদেশের তারকা পেসার মুস্তাফিজের। পাঞ্জাব কিংসের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও দলের পরিকল্পনা সাজানো হয়েছে মুস্তাফিজকে ছাড়া। পাঞ্জাব অবশ্য একাদশে কোনো পরিবর্তন আনেনি। অপরিবর্তিত একাদশ নিয়েই খেলতে নামছে মায়াঙ্ক আগারওয়ালের দল।

একনজরে দুই দলের একাদশ
দিল্লী ক্যাপিটালস
সরফরাজ খান, ডেভিড ওয়ার্নার, রিশভ পান্ট (অধিনায়ক ও উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, মিচেল মার্শ, অক্ষর প্যাটেল, ললিত যাদব, শার্দূল ঠাকুর, কুলদীপ যাদব, অ্যানরিখ নরকিয়া ও খলিল আহমেদ।

পাঞ্জাব কিংস
জনি বেয়ারস্টো, শিখর ধাওয়ান, ভানুকা রাজাপক্ষে, লিয়াম লিভিংস্টোন, মায়াঙ্ক আগারওয়াল (অধিনায়ক), জিতেশ শর্মা, হারপ্রীত ব্রার, ঋষি ধাওয়ান, রাহুল চাহার, কাগিসো রাবাদা, আরশদীপ সিং।

You May Also Like

About the Author: