মেসিকে নিয়ে গুরুত্বর বোমা ফাটালেন পিএসজি কোচ পচেত্তিনো

মেসি ও ম্যারাডোনা একই মাপের ফুটবলার। তাই ম্যারাডোনাকে যে সম্মান দেয়া হয়, মেসিকেও যেন ততটুকুই দেয়া হয়। এমন দাবি পিএসজির আর্জেন্টাইন কোচ মাওরিসিও পচেত্তিনোর। এমনকি পিএসজিতে মেসির সঙ্গে অবিচার করা হচ্ছে বলেও দাবি করেন তিনি। নতুন মৌসুমে ঠিকই স্বরূপে ফিরবেন ক্ষুদে জাদুকর। কাঙ্খিত সাফল্য পাবে তার ক্লাব পিএসজি। এমনটাই মনে করেন এই আর্জেন্টাইন কোচ।

প্রায় দুই দশকের সম্পর্ক ছিন্ন করে চোখের জলে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সবার প্রত্যাশা ছিলো মেসি সৌরভে উদ্ভাসিত হবে ফরাসি জায়ান্টরা।

কিন্তু পিএসজিতে নিজের ছায়া হয়েই থাকলেন এই ক্ষুদে জাদুকর। যা নিয়ে চলছে সমালোচনা। সবশেষ শিরোপা নিশ্চিতের ম্যাচে সমর্থকদের দুয়োধ্বনিও শুনতে হয়েছে মেসিকে। আর এমন আচরণে হতাশ ক্লাবটির আর্জেন্টাইন কোচ মাওরিসিও পচেত্তিনো।

পচেত্তিনো স্পষ্ট করেই বলেন, মেসিকে এভাবে মূল্যায়ন করা ঠিক হচ্ছে না, বরং তার প্রতি অন্যায় করা হচ্ছে। তার ব্যাপারে আপনি এভাবে বলতে পারেন না। ম্যারাডোনাকে নিয়ে আমরা যেভাবে কথা বলি, মেসিকেও সেই সম্মানটা দিতে হবে। আমি মনে করি, তারা দুজন একই মাপের ফুটবলার।

রেকর্ড দশম লিগ শিরোপা জিতেছে পিএসজি। কিন্তু বহুল কাঙ্খিত চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি অধরাই থেকে গেলো ফরাসি জায়ান্টদের। মেসির আগমনেও পাল্টায়নি দৃশ্যপট। তবে নতুন মৌসুমেই মিলবে সাফল্য। মেসি ফিরবেন স্বরূপে। এমন প্রত্যাশা পচেত্তিনোর।

প্রসঙ্গত, চলতি মৌসুমে পিএসজির জার্সিতে ৩১ ম্যাচ খেলে মেসির গোলের সংখ্যা মাত্র ৯টি।

You May Also Like

About the Author: