মুশফিকের ব্যাপারে বিসিবির সর্বশেষ আপডেট জেনেনিন

সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের টেস্ট খেলায় অনীহা। দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও টেস্ট থেকে অবসর নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। অবজ্ঞা আর অবহেলায় দেশসেরা ওপেনার তামিম খেলছেন না টি-টোয়েন্টি।

জাতীয় দলের সিনিয়র ক্রিকেটারদের মধ্যে একমাত্র মুশফিকই টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টির সব ফরম্যাটে খেলে যেতে চান। ৩৫ বছর বয়সী এই তারকার সাম্প্রতিক পারফরম্যান্স নিম্নমুখী হওয়ায় তার দিকে আঙুল তুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার সংবাদমাধ্যমকে পাপন বলেছেন, রিয়াদ টেস্ট থেকে সরে গেছে। তামিম টি-টোয়েন্টি খেলছে না। মুশফিক এখনো তিন ফরম্যাটে খেলছে, আমি নিশ্চিত ওর সিদ্ধান্তও জানা যাবে।

আমরা চাই না আমাদের খেলোয়াড়রা মন খারাপ করুক। তারা হাসিমুখে খেলুক। নিজেরা সিদ্ধান্ত নিক। যত তাড়াতাড়ি তারা নিজেদের সিদ্ধান্ত নিতে পারবে ততো ভালো। যদি সিদ্ধান্ত না নেয় তো একটা সময় আমাদেরই সিদ্ধান্ত নিতে হবে।

মুশফিকের বিষয়ে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, মুশফিকের এ ব্যাপার নিয়ে আমাদের এখনো কোনো আলোচনা হয়নি। আমরা দল নিয়ে মাত্র আলোচনা করছি। আগামী সপ্তাহে আমরা ওয়েস্ট ইন্ডিজ সফরের দল ঘোষণা করব।

You May Also Like

About the Author: