৪ ওভারে ৬৪ রান দিয়ে লজ্জার রেকর্ড গড়লেন হ্যাজেলউড

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বোলারদের আজ ঘুম উড়িয়ে দিয়েছেন লিয়াম লিভিংস্টোন আর জনি বেয়ারস্টো। শুরুটা করেছিলেন বেয়ারস্টো। আর মধুর সমাপ্তি করলেন লিভিংস্টোন। আর তাঁদের দাপটে লজ্জার নজি গড়ে বসলেন জোস হ্যাজেলউড।

পাঞ্জাবের বিপক্ষে এ দিন হ্যাজেলউড ৪ ওভার বল করে ৬৪ রান দিয়েছেন। কোনও উইকেটও নিতে পারেননি তিনি। আইপিএলের ইতিহাসে আরসিবি-র সবচেয়ে দামি স্পেল করে লজ্জার নজির গড়লেন হ্যাজেলউড। এর আগে আরসিবি-র কোনও বোলার এত বেশি রান খরচ করেননি।

এ দিন টসে জিতে পাঞ্জাব কিংসকে ব্যাট করতে পাঠিয়েছিলেন আরসিবি-র অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসি। দ্বিতীয় ওভারে হ্যাজেলউড বল করতে এলে ২২ রান নেয় পাঞ্জাব। তার মধ্যে শিখর ধাওয়ান ১ রান করেছিলেন। ১টি ওয়াইড হয়েছিল। বাকি ২টি ৬ এবং ২টি চার হাঁকান জনি বেয়ারস্টো। পাঞ্জাবের চতুর্থ ওভারে হ্যাজেলউড বল করতে এলে অবশ্য ৭ রান দেন।

১৬তম ওভারে বল করতে এসে হ্যাজেলউড দেন ১১ রান। তার পর আবার ১৯তম ওভারে বল করতে এলে ২৪ রান দিয়ে বসেন তিনি। একটি ওয়াইড হয়েছে। বাকি ২৩ রান নিয়েছেন লিভিংস্টোন। তিনিও এই ওভারে ২টি চার এবং ২টি ছক্কা হাঁকিয়েছেন। আর এই ওভারেই পঞ্জাব ২০০ রানের গণ্ডি টপকে যায়।

প্রথমে বেয়ারস্টোর ২৯ বলে ৬৬ এবং পরে লিভিংস্টোনের ৪২ বলে ৭০ রানের হাত ধরে পঞ্জাব কিংস নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেটে ২০৯ রান করে।

উল্লেখ্য, এই ম্যাচ ৫৪ রানের বড় ব্যবধানে জিতে নেয় পাঞ্জাব কিংস।

You May Also Like

About the Author: