দেখেনিন আগামীকাল ভারতের বিপক্ষে ম্যাচে যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদশ

গতবছর শুরু হয়েছিল রোড সেফটি ওয়ার্ল্ড টি টোয়েন্টি টুর্নামেন্ট, কিন্তু করোনা পরিস্থিতির কারনে তা মাঝপথেই বন্ধ হয়ে যায়।আবার নতুন করে এই টুর্নামেন্ট আগামীকাল থেকে শুরু হতে চলেছে।আগামীকাল উদ্বোধনী ম্যাচে শক্তিশালী ভারতের লেজেন্ড দের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ লেজেন্ড দল

বাংলাদেশ সময় অনুযায়ী আগামীকাল সন্ধ্যা ৭:৩০ মিনিটে ম্যাচ টি শুরু হবে। ভারতেই শুরু হতে চলেছে এই টুর্নামেন্ট।এই টুর্নামেন্টে প্রথম বারের জন্য অংশগ্রহণ করছে বাংলাদেশ লেজেন্ড দল।

দুটি দলেই রয়েছে প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটাররা। কিংবদন্তি শচীন টেন্ডুলকার, বীরেন্দ্র শেহবাগ, জাহির খান, যুবরাজ সিং সহ, বিশ্বকাপ জয় লাভ করা আরো কয়েকজন কিংবদন্তি ক্রিকেটার দের ভারতের হয়ে খেলতে দেখা যাবে। অপরদিকে বাংলাদেশ লেজেন্ড দলের হয়ে খেলতে দেখা খালেদ মাহমুদ সুজন, মোহম্মদ রফিক, আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট সহ আরও কয়েকজন প্রাক্তন ক্রিকেটার দের।

প্রাক্তন ক্রিকেটার দের মধ্যে এই ম্যাচ নিয়ে দুই দেশেরই দর্শক দের মধ্যে উন্মাদনা তুঙ্গে।বর্তমান বাংলাদেশ দলের ক্রিকেটার রা প্রাক্তন দের এই ম্যাচের জন্য শুভেচ্ছা ও জানিয়েছেন।

একনজরে দেখে নেওয়া যাক রোড সেফটি ওয়ার্ল্ড টি টোয়েন্টি টুর্নামেন্ট এ ভারত ও বাংলাদেশের ঘোষিত স্কোয়াডঃ-

ভারত লিজেন্ডস : শচিন টেন্ডুলকার,ভিরেন্দর শেহবাগ, যুবরাজ সিং, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, নামান ওঝা, জহির খান, প্রজ্ঞান ওঝা, নোয়েল ডেভিড, মুনাফ প্যাটেল, ইরফান পাঠান এবং মানপ্রিত গনি।

বাংলাদেশ লিজেন্ডস : খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ শরীফ, মুশফিকুর রহমান বাবু, এন এম মামুন উর রশিদ, নাফিস ইকবাল, মোহাম্মদ রফিক, আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট, হান্নান সরকার, জাভেদ ওমর বেলিম, রাজিন সালেহ, মেহরাব হোসেন, মোহাম্মদ নাজিম উদ্দিন, আলমগীর কবির।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment