আইপিএলের মধ্যেই কিউই তারকার বিয়ের উৎসব, ধোনিদের তুমুল নাচ

Untitled design 2022 04 26T033117.427

বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার ডেভন কনওয়ে। বিয়ের মূল অনুষ্ঠানের আগেই আইপিএলের মধ্যে তামিল স্টাইলে প্রি-ওয়েডিং পার্টি দিয়েছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার। তাতে নাচে-গানে মাতলেন মহেন্দ্র সিং ধোনি-ব্রাভোরা।

অবশ্য এর মধ্যে আলাদাভাবেই নজর কাড়লেন চেন্নাইয়ের তারকা ক্রিকেটার ধোনি। হলুদ রঙের পাঞ্জাবি ও সাদা ধুতিতে অনুষ্ঠানে অংশ নেন চেন্নাইয়ের সাবেক অধিনায়ক।

আনন্দবাজারের প্রতিবেদন অনুসারে, মুম্বাইয়ের হোটেলে আয়োজন করা হয় এ অনুষ্ঠান। সেখানে দক্ষিণী সাজে সেজেছিলেন ক্রিকেটার থেকে শুরু করে সাপোর্ট স্টাফরা। এমনকি নিউজিল্যান্ডের কনওয়েকেও ধুতি-পাঞ্জাবি পরতে দেখা যায়।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের পরে কনওয়ের বিয়ের অনুষ্ঠানটি হয়। মূল অনুষ্ঠানের পরে নাচ-গানে মেতে ওঠেন চেন্নাইয়ের ক্রিকেটারেরা। সব সময় শান্ত থাকা ধোনিকেও নাচতে দেখা যায়। এ ছাড়া ডোয়েন ব্র্যাভো, রুতুরাজ গায়কোয়াড়, রবীন্দ্র জাদেজাদেরও নাচতে দেখা যায়।

কনওয়ের হবু স্ত্রীর নাম কিম ওয়াটসন। বছর দুয়েক আগেই ওয়াটসনের সঙ্গে বাগদান-পর্ব সেরে রেখেছিলেন ডেভন কনওয়ে। এবার বিয়ের কাজও সেরে নিলেন তাঁরা। বিয়ের জন্য চেন্নাইয়ের বায়ো-বাবল ভেঙে বের হতে হয়েছে কিউই তারকাকে।

You May Also Like