তামিমের ক্যাচ ধরতে গিয়ে বিপদে মিরাজ

Untitled 660 1170x658 1

ঢাকা লিগের চলতি আসরের সুপার লিগ পর্বে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের তারকা ওপেনার তামিম ইকবালের ক্যাচ ধরতে গিয়ে বিপদে পড়েছেন মেহেদি হাসান মিরাজ।শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলতে নেমে ডান হাতের কনিষ্ঠ আঙুলে ভালোই চোট পেয়েছেন মিরাজ। এ চোটের কারণে তাকে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, মিরাজের আঙুলের হাড় নড়ে গেছে। হেয়ারলাইন ফ্র্যাকচারও আছে। তাকে দুই সপ্তাহের বিশ্রাম দেওয়া হয়েছে। দুই সপ্তাহ পর দেখব কী অবস্থা হচ্ছে।দুই সপ্তাহ বিশ্রামে থাকায় শ্রীলংকার বিপক্ষে ১৫ মে শুরু হতে যাওয়া চট্টগ্রাম টেস্টে মিরাজের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। শ্রীলংকা সিরিজের দলে থাকা মিরাজের পরিবর্তে ডাকা হতে পারে অফস্পিনার নাঈম হাসানকে। ক্রিকেট বোর্ডের একটি সূত্র এমনটিই জানিয়েছে।

রোববার বিকেএসপিতে সুপার লিগ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব আর প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এই ম্যাচে আগে ব্যাট করে স্কোর বোর্ডে ২৩২ রান করে শেখ জামাল। ২৩৩ রানের লক্ষ্য ব্যাট করতে নামে প্রাইম ব্যাংক। তাদের ইনিংসের ১৭তম ওভারে চোট পেয়ে মাঠ ছাড়েন মিরাজ।

পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীর বলে তামিম ইকবালের ক্যাচ ধরতে গিয়ে ডান হাতের কনিষ্ঠ আঙুল ফেটে যায় মিরাজের। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন এই অলরাউন্ডার। দ্রুত ড্রেসিং রুমে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর শেখ ফজিলাতুননেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। সেখানে এক্স-রে করানো হয় মিরাজের আঙুলে।

You May Also Like