দুরন্ত বিজয়কে দারুন সুখবর দিলেন প্রধান নির্বাচক, জাতীয় দলে ফিরবেন?

Untitled design 2022 04 25T190122.938

নিজেকে পুনরায় প্রমাণের জন্য অনন্য সাধারণ কিছু করতে হতো এনামুল হক বিজয়কে। ডানহাতি এই ওপেনার হয়তো এখন কিছুটা তৃপ্তির ঢেঁকুর তুলতেই পারেন। কারণ প্রাথমিক কাজটা সম্পন্ন করেছেন তিনি এবং সেটা বেশ সফলভাবেই বিজয়!

চলমান ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ ডিপিএলে ব্যাট হাতে রীতিমতো ঈর্ষণীয় পারফরম্যান্স করছেন বিজয়। ব্যাট হাতে দারুণ ধারাবাহিক প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের এই ব্যাটার ইতিমধ্যেই ১২ ম্যাচে করেছেন ৮৭৮ রান। যা লিস্ট-এ মর্যাদা পাওয়ার পর প্রিমিয়ার লিগে এটিই সর্বোচ্চ রানের রেকর্ড।

এর আগে সাইফ হাসান ৮১৪ রান করেছিলেন। লিগের বাকি আছে তিন ম্যাচ, ধারাবাহিকতা অব্যাহত থাকলে বিজয় ছুঁতে পারেন এক হাজার রানের মাইলফলক। এদিকে ব্যাটিংয়ে রান জোয়ারের পুরস্কার পেতে যাচ্ছেন বিজয়। অচিরেই জাতীয় দলের অন্তত এক ফরম্যাটে সুযোগ পাবেন এ তরুণ ক্রিকেটার।

শ্রীলঙ্কার বিপক্ষে দল ঘোষণার সময় জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এমনটাই বলেছেন। নির্বাচকদের ভাবতে বাধ্য করেছেন বিজয়। ডানহাতি এই ব্যাটসম্যানের পারফরম্যান্স নিয়ে প্রধান নির্বাচক বলেছেন, ‘বিজয় আমাদের ভাবনায় বেশ ভালোভাবেই আছে। যেভাবে পারফর্ম করছে, তাতে যেকোনো ফরম্যাটে জাতীয় দলে চলে আসবে সে।’

তবে সাদা বলের ক্রিকেটেই সুযোগ পাবেন বিজয়। আর আসন্ন শ্রীলঙ্কা সিরিজে অবশ্য সুযোগ পাবেন না তিনি, কারণ সিরিজটা লাল বলের মানে শুধুই দুই টেস্টের।

সেজন্য কিছুটা অপেক্ষাও করতে হবে তাকে। জুনে ২ টেস্ট, ৩ ওয়ানডে, ৩টি-টোয়েন্টি খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে টাইগাররা। আর তার পরের মাসে জিম্বাবুয়ে সফরেও ২ টেস্ট, ৩ ওয়ানডে ও ৩টি-টোয়েন্টি খেলতে যাবে বাংলাদেশ দল।

ওই সিরিজগুলোতেই সুযোগ পাবেন এনামুল হক বিজয় এমনটাই আশা করা হচ্ছে!

You May Also Like