এবার সম্পত্তি নিয়ে বিবাদে মোহম্মদ শামির স্ত্রী

20220425 142734

ফের বিবাদে জড়ালেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। এ বার হাসিনের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁর বাবা মহম্মদ হুসেন। হাসিনের বাবার অভিযোগ, ভাইয়ের সম্পত্তি জোর করে দখল করেছেন হাসিন। তাঁকে সম্পত্তি থেকে বহিষ্কার করার ও তাঁর সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার হুঁশিয়ারি দিয়েছেন হাসিনের বাবা।

হুসেন জানিয়েছেন, তাঁর এক মাত্র ছেলে তারিক পারভেজ ওরফে বান্টি গত বছর করোনা আক্রান্ত হয়ে মারা যান। তার পরে হাসিন বেআইনি ভাবে জোর করে তারিকের সব সম্পত্তি দখল করে নেন বলে অভিযোগ করেছেন তিনি। হুসেনের অভিযোগ, তারিকের দু’টি ট্রাক, একটি গাড়ি, মোটরবাইক, হোটেল, পেট্রল পাম্প, কয়লা খাদানের দখল নিয়েছেন হাসিন। এমনকি তাঁর সব জীবনবিমাও তিনি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ।

হুসেনের আইনজীবী অমিত কুমার জানিয়েছেন, মুসলিম পার্সোনাল ল অনুযায়ী ছেলে মারা গেলে তাঁর সব সম্পত্তির অধিকারী হন তাঁর বাবা। কোনও ভাবেই সেই সম্পত্তি তাঁর ভাই-বোনরা পেতে পারেন না। হাসিনের মা নাজমা খাতুন মেয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগও করেছেন।

এই বিষয়ে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছেন হাসিনের বাবা। সেই মামলায় হাসিন ছাড়া তাঁর এক বন্ধু ও দুই কর্মচারীর নামও রয়েছে। বাবার অভিযোগের পরে অবশ্য হাসিনের তরফে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

You May Also Like