মাত্র পাওয়াঃ শুধু ব্রাজিল নয় আরও একটি দলের বিপক্ষে খেলবে না মেসির আর্জেন্টিনা!

20220425 041500

দোহা এক্সিবিশন অ্যান্ড কনভেনশন সেন্টারেশুক্রবার অনুষ্ঠিত ড্রয়ে ২০২২ কাতার ফিফা বিশ্বকাপের আটটি গ্রুপ চূড়ান্ত হয়েছে। একই গ্রুপে পড়েছে সাবেক দুই বিশ্ব চ্যাম্পিয়ন স্পেন ও জার্মানি। ৩২ দলের মধ্যে স্বাগতিক কাতারসহ ২৯ দল নিশ্চিত হয়ে গেছে।

ড্রয়ে যে তিনটি স্লট খালি আছে, সেগুলো নির্ধারিত হবে দুটি আন্তঃমহাদেশীয় প্লে-অফের জয়ী এবং ইউরোপিয়ান প্লে-অফের জয়ী দল দিয়ে।কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা এবারের বিশ্বকাপের অন্যতম ফেভারিট। তাদের প্রস্তুতিটাও শুরু হয়ে গেছে ইতোমধ্যে।

বিশ্বকাপের আগেই ম্যারাডোনা কাপে মাঠে নামবে ইতালির বিপক্ষে। তবে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মাঠে নামতে হবে ব্রাজিলের বিপক্ষেও। ইসরায়েলের বিপক্ষেও তাদের খেলার কথা শোনা যাচ্ছিল। ওই পরিকল্পনা ভালোভাবেই এগিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

আর্জেন্টিনা জাতীয় দলের খবর দেওয়া বিশ্বস্ত মাধ্যম মুন্দো আলবিসেলেস্তে বলেন,‘১ জুন ইতালির পর তারা ৬ তারিখ মাঠে নামতে পারে ইসরায়েলের বিপক্ষে। আর্জেন্টাইন সাংবাদ হার্নান কাস্তিয়েলোও জানিয়েছেন, ইউরোপের কোনো ভেন্যুতে ওই ম্যাচটির সম্ভাব্যতা বাড়ছে।

২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপের আগেও আর্জেন্টিনার খেলার কথা ছিল ইসরায়েলের বিপক্ষে। কিন্তু ফিলিস্তেনের ওপর চালানো আক্রমণের কারণে ম্যাচটি না খেলার জন্য পুরো বিশ্ব থেকেই চাপ আসে আর্জেন্টিনার ওপর। শেষ পর্যন্ত ওই ম্যাচ বাতিল করতে বাধ্য হয় আর্জেন্টিনা।

You May Also Like

(Watch) Lionel Andrés Messi Today Psg Goal