মুস্তাফিজকে নিয়ে বিসিবির কঠিন চাল, কপাল পুরতে যাচ্ছে ফিজের!

Untitled design 2022 04 24T000858.681

একমাত্র বাংলাদেশী ক্রিকেটার হিসেবেই আইপিএল খেলছেন মুস্তাফিজুর রহমান মুস্তাফিজুর রহমান বর্তমানে আইপিএলে খেলতে ভারতে অবস্থান করছেন। এবছর একমাত্র বাংলাদেশী ক্রিকেটার হিসেবেই আইপিএল খেলছেন তিনি।

দিল্লীর হয়ে টানা ম্যাচ খেলছেন দ্য ফিজ, ইকোনমিক্যাল বোলিং করে সুনাম কুড়াচ্ছেন প্রতিনিয়ত। সম্প্রতি দক্ষিন আফ্রিকায় টেস্টে দারুন করা তাসকিন, শরীফুলরা চোটে পরেছেন যে কারনে আসন্ন শ্রীলংকা সিরিজে টেস্টে পেস বোলার সংকট হচ্ছে কিনা সেটি নিয়ে শঙ্কার একটা প্রশ্ন আছে। প্রয়োজনে মুস্তাফিজকে নেওয়া হবে কিনা এমন প্রশ্নে সোজাসাপ্টা উত্তর দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, “ দেখেন আমরা কিন্তু প্রত্যেক ক্রিকেটারকে একটা ফরম পাঠিয়েছিলাম সেখানে কিন্তু প্রত্যেকটা প্লেয়ার জানিয়েছে তারা কি করতে চাই। সেখানে যারা তিন ফরম্যাটেই খেলতে চান তারা তো তিন ফরম্যাটিইর আছে। সেখানে মুস্তাফিজ কিন্তু টেস্ট খেলতে চাইনি। কিন্তু যদি এমন পরিস্থিতি আসে যে আমাদের মুস্তাফিজকে দরকার আমরা অবশ্যই তাকে ডেকে নিবো। তখন সে অবশ্যই খেলবে। না খেলার কোন কারন নেই।

দলে এখন টেস্টে খেলার মত অনেক বোলার আছে, মুস্তাফিজ এখন থাকলেও টিম ম্যানেজমেন্ট ওকে খেলাবে কিনা সেটিও একটি বিষয়।” শ্রীলংকার বিপক্ষে কেমন করবে বাংলাদেশ। এমন প্রশ্নও রাখা হয় বোর্ড সভাপতির কাছে। সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে অনেক আক্ষেপ প্রকাশ করলেও ঘরের মাঠ বলে ভাল করবার প্রত্যয় ও আশাবাদ রেখেছেন সাংবাদিকদের সামনে। সম্প্রতি সাকিবও শ্রীলংকার বিপক্ষে টেস্ট ম্যাচ জেতার আশাবাদ ব্যক্ত করেছেন।

১৫ মে শুরু হবে প্রথম টেস্ট, প্রথম টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

You May Also Like