দিল্লির বিপক্ষে জয়ের পর সন্জু সামসন করলেন খোলাশা, এই স্ট্রাটেজি কে লাগিয়েছেন কাজে !!

Untitled 579 1170x818 1

রাজস্থান রয়্যালস আইপিএল ২০২২-এ শুক্রবার একটি দর্শনীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ১৫ রানে হারিয়ে দেয়। এর ফলে পয়েন্ট টেবিলের এক নম্বরে উঠেছে রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস দুই উইকেট হারিয়ে ২২২ রান করে এবং দিল্লি ক্যাপিটালসকে জয়ের জন্য ২২৩ রানের লক্ষ্য দেয়।

কিন্তু দিল্লির দল মাত্র ২০৭ রান করতে পারে। রাজস্থান রয়্যালসের এখন দশ পয়েন্ট। এছাড়াও গুজরাট টাইটানস এবং আরসিবি-রও দশ পয়েন্ট আছে। তবে নেট রান রেটে এই দুই দলকে পেছনে ফেলেছে রাজস্থান রয়্যালস। রাজস্থান রয়্যালসের দল এখন টেবিলের শীর্ষে চলে গিয়েছে।

রাজস্থান রয়্যালসের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে দিল্লি ক্যাপিটালসের দলকে ভালো সূচনা দেওয়ার চেষ্টা করেছিলেন পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার। পৃথ্বী শ বরাবরের মতোই আক্রমণাত্মক ব্যাটিং করেন। ডেভিড ওয়ার্নার তাকে সমর্থন করছিলেন, কিন্তু দ্রুত রান করার চেষ্টায় ডেভিড ওয়ার্নার তার উইকেট হারান। দলের স্কোর তখন মাত্র ৪৩ রান।

তাকে আউট করেন প্রসিদ্ধ কৃষ্ণ। তার ২৮ রানের ইনিংসে ওয়ার্নার ১৪ বল খেলে ৫টি চার ও একটি ছক্কা মেরেছেন। তিন নম্বরে ব্যাট করতে আসা সরফরাজ আবারও হতাশ করেন। এক রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। তিনি তিনটি বল মোকাবেলা করেন। অশ্বিনের বলে কৃষ্ণার হাতে ধরা পড়েন তিনি।

You May Also Like