নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পাওয়া খুব কঠিন কাজ নয়: তামিম ইকবাল

তিন ম্যাচ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বর্তমানে নিউজিল্যান্ডে রয়েছে বাংলাদেশ দল। প্রথম তিন দিন

একেবারেই ঘরবন্দী থাকলেও এখন কিছু সময়ের জন্য বাইরে বের হবার সুযোগ পাচ্ছে টাইগাররা। সবকিছু ঠিক থাকলে অল্প পরিসরে জিম করার সুযোগ পাবে কাল থেকে।

নিউজিল্যান্ডের ক্রাইসচার্জ থেকে এক ভিডিও বার্তায় টাইগারদের নেতা তামিম জানিয়েছেন, নিউজিল্যান্ডের বিপক্ষে তারা জয় পেতেই পারেন। তবে জিততে হলে তাদের পরিকল্পনাগুলোকে বাস্তবে রূপ দিতে হবে।

তামিম ইকবাল আরও বলেন,আমাদের দলের প্রতিটি খেলোয়াড়ই সামর্থ্য রয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো করার। তাই এই সিরিজে আমরা ভালো করতে চাই। গেল ছয়দিন হয় নিউজিল্যান্ডে হোটেল রুমেই সময় কাটাচ্ছেন টাইগাররা।

প্রথম তিনদিন গরে থাকলেও চতুর্থ দিন থেকে ৩০ মিনিটের জন্য বেরুতে পারছেন। তবে সবার সাথে এখন পর্যন্ত দেখা হয়নি তামিমের। তামিম বলছেন, আমাদের মধ্যে কমিউনিকেশন হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সরাসরি এখন পর্যন্ত সবার সাথে দেখা হয়নি। এখন পর্যন্ত আমরা রুমেই ফ্রিহ্যান্ড এক্সারসাইজ করছি।

তামিম বলেন, আগামীকাল করোনা টেস্ট হওয়ার কথা রয়েছে আমাদের। এই টেস্টে সবাই নেগেটিভ আসলে আমরা ছোট ছোট গ্রুপ করে অনুশীলন করতে পারবো। অষ্টম দিন শেষে আমরা মাঠেও অনুশীলন শুরু করতে পারবো। তবে সেটা সবাই একসাথে নয়। ছোট ছোট গ্রুপ করে অনুশীলন করতে হবে আমাদের।

সব কথার শেষ কথা এই কন্ডিশনের সাথে মানিয়ে নিয়ে টাইগাররা এই সিরিজে ভালো কিছু করতে চায় এবং সেই ক্ষমতাও রয়েছে বাংলাদেশ দলের। তামিমের কথা প্রতিপক্ষ নিয়ে ভাবনা নয়, আমাদের আসল ভাবনা নিজেদের পারফরমেন্স নিয়েই। তামিমের প্রত্যাশা এই সিরিজে ব্যাটে বলে জ্বলে উঠবে টাইগাররা।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment