কেকেআর ম্যাচে ক্যামেরা আটকালো রহস্যময়ী নারীতে! ভাইরালের পর পরিচয় বের করলো দর্শকরা

unt 20

মাঠে চলছে রোমাঞ্চকর লড়াই। আর মাঠের বাইরে ক্যামেরা রোমাঞ্চ ছড়াচ্ছেন রহস্যময়ী সুন্দরী। আর তেকেই তাক করতেই সেই ছবি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

রবিবার উমেশ যাদবকে নিজের বলেই দারুণ এক ক্যাচে তালুবন্দি করলেন কুলদীপ যাদব। তবে দর্শকদের সেদিকে নজর কোথায়! সমস্ত আকর্ষণ কেড়ে নিয়েছেন যে গ্যালারির সুন্দরী। তারপরে নেটিজেনদের ক্যামেরাম্যানদের কাছে সমবেত আর্জি গিয়ে দাঁড়াল, সুন্দরীকে দেখান আরও একবার। অনেকে আবার ক্রিকেট খেলায় ফোকাস করতে বললেন। অদ্ভুত এমনই টানাপোড়েনের সাক্ষী থাকল ক্রিকেট মহল।

একজন তো লিখলেন, “ক্যামেরা ভাই সাহাব, এই ম্যাডামের থেকে ক্যামেরা সরিয়ে আমাদের ম্যাচও দেখানোর ব্যবস্থা করুন।” অন্য এক নেটিজেনের উচ্ছ্বাস, “আরও একজন ক্রাশ। ক্যামেরাম্যান আপনাকে ধন্যবাদ।” কিন্তু কে এই রহস্যময়ী? সাদা টপ পরিহিতার পরিচয় প্ৰথমে অজ্ঞাতই ছিল। তবে সোশ্যাল মিডিয়ায় নিরন্তর আলোচনার পরে জানা যায়, রহস্যময়ী একজন অভিনেত্রী। একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন।

নাম আরতি বেদি। কলকাতা বনাম দিল্লি ম্যাচের মুহূর্ত তিনি নিজের ইন্সটা-হ্যান্ডলেও শেয়ার করেছিলেন ওই পোস্ট। আরতির সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে জানা যাচ্ছে, তিনি একজন পশুপ্রেমী। তাঁর পোষ্য বিড়ালের নাম ‘ফাজ’। যার বিষয়ে তিনি লিখেছেন, ‘দ্য কিউটেস্ট মেম্বার অফ দ্য ফ্যামিলি।’ ম্যাচের আগে আরতির ইন্সটা-ফলোয়ারের সংখ্যা ছিল ৩০ হাজারের আশেপাশে। তবে আইপিএল-সুন্দরীর তকমা পাওয়ার পরই একলাফে তাঁর ফলোয়ার সংখ্যা বেড়ে গিয়েছে ৭৮ হাজারে।

উল্লেখ্য, ওই ম্যাচে কেকেআর অবশ্য হেরে বসেছে দিল্লি ক্যাপিটালসের কাছে। আর গতকালের ম্যাচে কলকাতা হেরেছে হায়দরাবাদের কাছে।

You May Also Like