চরম দু:সংবাদ: সড়ক দুর্ঘটনায় মারা গেলেন তারকা ফুটবলার

Untitled design 2022 04 14T173250.511

কলম্বিয়ার সোনালি সময়ের ফুটবলার ‘ফ্রেডি রিংকন’ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। মৃত্যুকালে এই ফুটবলারের বয়স হয়েছিল ৫৫ বছর।

কলম্বিয়ার দক্ষিণ-পূর্বাঞ্চলের শহর কালিতে গত সোমবার ভ’য়াবহ গাড়ি দু’র্ঘটনাটির শিকার হন রিংকন। সামনে থেকে আসা বাসের সঙ্গে মা’রাত্ম’কভাবে সংঘর্ষ হয় রিংকনের গাড়ির। এতে মাথায় বাজেভাবেই আঘাত পান সাবেক এই কলম্বিয়ান মিডফিল্ডার।

সেখান থেকে দ্রুতই হাসপাতালে নেওয়া হয় রিংকনকে। তিন ঘণ্টা ধরে অস্ত্রোপচার করা শেষে আইসিইউতে স্থানান্তর করা হয় সাবেক এই ফুটবলারকে। তিন দিন মৃ’ত্যুর সঙ্গে লড়াই করে আজ (১৪ এপ্রিল) শেষ নিশ্বাস ত্যাগ করেন রিংকন।

এই ফুটবলারের মৃ’ত্যুর খবর নিশ্চিত করেন কালি শহরের ইমবানাকো ক্লিনিকের চিকিৎসক লাউরানো কুইনতেরো। তিনি বলেন, ‘আমাদের সব রকমের প্রচেষ্টার পরও ফ্রেডি ইউসেবিও রিংকন মারা গেছেন।’

কলম্বিয়ান ফুটবল ফেডারেশন এই ফুটবলারের বিদায়ে শোক জানিয়ে লিখে, ‘আমরা তাকে মিস করব। অনেক ভালোবাসা ও সম্মানের সঙ্গে তাকে মনে রাখা হবে। তার পরিবারের প্রতি সহমর্মিতা। আশা করি, তারা এ আঘাত কাটিয়ে উঠতে পারবে।’

উল্লেখ্য, কলম্বিয়ার হয়ে ১৯৯০, ১৯৯৪ ও ১৯৯৮ সালের বিশ্বকাপে অংশ নিয়েছিলেন রিংকন। অবসর নিয়েছিলেন ২০০১ সালে। এ সময়ে ৮৪ ম্যাচে ১৭ গোল করেছেন রিংকন। ক্লাব ক্যারিয়ারে রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছেন ৬ ফিট ২ ইঞ্চি লম্বা এই মিডফিল্ডার।

You May Also Like