মুস্তাফিজকে যে বার্তা পাঠালো রাজস্থান রয়েলস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলামে টাইগার বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানকে ১ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে রাজস্থান রয়্যালস। তবে মুস্তাফিজকে রাজস্থান রয়েলস ছাড়া অন্য কোনো ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখায়নি। আইপিএল নিলামের এক কোটি ভিত্তিমূল্যে থাকা কাটার মাস্টারের নাম যখন নিলামে ওঠে তখন আগ্রহ দেখায় রাজস্থান রয়েলস।

এরপর আর কোনো ফ্র্যাঞ্চাইজি বাংলাদেশ সেরা এই পেসারকে দলে নিতে কোনো আগ্রহ দেখায়নি। রাজস্থান রয়েল মুস্তাফিজকে দলে নিলেও তার খেলা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। মুস্তাফিজ জানিয়েছেন যে সে যদি শ্রীলংকা সিরিজের স্কোয়াডে থাকেন তাহলে সে আইপিএলে যাবেন না। তবে মুস্তাফিজকে দলে নিয়ে বেশ রোমাঞ্চিত রাজস্থান রয়েলস।

নিলামে মুস্তাফিজকে দলে নেওয়ার পর রাজস্থান রয়েলসকে বাংলায় টুইট করতে দেখা গিয়েছে। আজ আবার মুস্তাফিজকে নিয়ে পোস্ট করেছেন রাজস্থান রয়েলস। সাঙ্গাকারা ও মুস্তাফিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন- “Reunited as Royals” অর্থাৎ “রয়্যালস হিসাবে পুনরায় একত্রিত”।

জাতীয় দলে অভিষেকের পর দুর্দান্ত পারফরম্যান্সে বিশ্বের নজর কাড়েন মোস্তাফিজ। জাতীয় দলে অবিশ্বাস্য পারফরম্যান্সের সুবাদে সুযোগ পান আইপিএলে। ২০১৬ সালের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে অবদান রাখা এ তারকা পেসার এরপর খেলেন মুম্বাই ইন্ডিয়ান্সে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment