ড্রেসিংরুমে পন্টিংয়ের সমাদরে অভিভূত মুস্তাফিজ!

Untitled design 2022 04 13T031657.190

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এখনও কোনো শিরোপা নেই দিল্লী ক্যাপিটালসের। তবে সম্ভাবনাময় দলটি প্রতি আসরেই গড়ে শক্তিশালী দল। এবার দলটি মাঠে নেমেছে এক ঝাঁক তারকা ও পরীক্ষিত ক্রিকেটার নিয়ে।

এর মধ্যে আছেন বাংলাদেশি ক্রিকেটার মুস্তাফিজুর রহমানও। দলের ক্রিকেটারদের উৎসাহ দিতে প্রতি ম্যাচে দিল্লীর সেরা পারফর্মারদের পুরস্কৃত করা হয়। দল হারলেও ক্রিকেটারদের প্রেরণা দিতে এসব পুরস্কার বড় ভূমিকা রাখে। বিষয়টি মন কেড়েছে মুস্তাফিজের। দলের দ্বিতীয় ও আসরে নিজের প্রথম ম্যাচে বল হাতে আলো কেড়েছিলেন মুস্তাফিজ। ৩ উইকেট শিকার করা সেই ম্যাচের পর টিম মিটিংয়ে তাকে ম্যাচে দলের সেরা খেলোয়াড়ের পুরস্কার দেন পন্টিং।

সর্বশেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে বল হাতে দারুণ শুরু এনে দিয়ে দলকে জেতাতে রেখেছিলেন ভূমিকা। এই ম্যাচের পরও পন্টিংয়ের কণ্ঠে ঝরে মুস্তাফিজের প্রশংসা। মুস্তাফিজ মনে করেন, বিষয়টি ক্রিকেটারদের জন্য অনেক প্রেরণাদায়ক। তিনি বলেন, ‘এটা শুধু আমার জন্য না, প্রত্যেক খেলোয়াড়ের জন্যই অনুপ্রেরণাদায়ক। ম্যাচ হারি আর জিতি, আপনি যদি ভালো পারফর্ম করেন…

ড্রেসিংরুমে সবার সামনে ভালো ভালো কথা বা যে যেদিন ভালো করছে সেদিন তার সম্মানটা বাড়ছে। তাকে সামনে নিয়ে আসা… এটা আমার মনে হয় খুবই ভালো।’ যে দলেই যান না কেন, অধিনায়ক-কোচদের মন খুব জলদি জয় করে নেন কাটার মাস্টার। তবে এ নিয়ে আত্মতৃপ্তিতে ভুগছেন না মুস্তাফিজ, সামনের দিনগুলোতে আরও ভালো করতে চান তিনি। ‘ভালোর তো আসলে শেষ নেই।

সবসময় আমি খেলতে নামলে আমি চেষ্টা করি নিজের সেরাটা দেওয়ার।’– বলেন মুস্তাফিজ।

You May Also Like