পারফরম্যান্সের জন্য পুরো দলের সামনে কোচের কাছ থেকে উৎসাহ পাওয়া খুবই দারুণ ব্যাপার : মোস্তাফিজুর রহমান

সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়েলসের পর এবার আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজের জন্য নতুন দল হলেও এই দলে রয়েছেন তার সাবেক বেশ কয়েকজন সদস্য। বিশেষ করে আইপিএলের প্রথম আসরে খেলার অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে পেয়েছেন মোস্তাফিজুর রহমান।

এছাড়াও চেতন সাকারিয়ার সঙ্গে খেলার অভিজ্ঞতা আগেই হয়েছিল। দিল্লি ক্যাপিটালসের এক ভিডিওতে সেই অভিজ্ঞতা শেয়ার করলেন মোস্তাফিজুর রহমান। “আমি এই দলের অনেকের সঙ্গে আগেও খেলেছি, তাদের সঙ্গে কিংবা বিপক্ষে। সাকারিয়া ও ওয়ার্নারের সঙ্গে একই দলে খেলেছিলাম। এখন পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ভালো অভিজ্ঞতা হয়েছে।”

দিল্লি ক্যাপিটালসের এই দল নিয়ে অনেক আশাবাদী মুস্তাফিজুর রহমান। এবারের আসরে তাদের দলটি অনেক ভারসাম্যপূর্ণ হয়েছে বলে জানিয়েছেন মুস্তাফিজ। “এখন পর্যন্ত আমরা দুটি জিতেছি ও দুটি হেরেছি। এটা খুবই ভারসাম্যপূর্ণ একটি দল। আমাদের দলে ভালো ব্যাটসম্যান ও বোলার আছে।”

আইপিএলের এবারের আসরে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন মুস্তাফিজুর রহমান। যার মধ্যে প্রথম ম্যাচে ৩ উইকেট পেয়েছিলেন তিনি। এরপর দুই ম্যাচে ছিলেন উইকেটশূন্য। কিন্তু কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে তার নিয়ন্ত্রিত বোলিং জয়ের ভিত গড়ে দিয়েছিল। নিজের পারফরম্যান্স নিয়ে মোস্তাফিজ বলেছেন, “উন্নতির কোনো শেষ নেই। আমি সবসময় মাঠে আমার সেরাটা দেই।”

গুজরাটের বিপক্ষে নিজের প্রথম ম্যাচে ৪ ওভারে ২৩ রান দিয়ে ৩ উইকেট নেন মোস্তাফিজ। দল ১৪ রানে হারলেও ড্রেসিংরুমে মোস্তাফিজকে বিশেষ পুরস্কার দেন কোচ রিকি পন্টিং। কোচের চোখে ওই দিন ম্যাচসেরা ছিলেন বাংলাদেশি কাটার মাস্টার।

তাকে একটি বিশেষ পিন তুলে দেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক, “পিন পাওয়া যে কারো জন্য বিশাল অনুপ্রেরণার। জয় কিংবা হার, পারফরম্যান্সের জন্য পুরো দলের সামনে কোচের কাছ থেকে উৎসাহ পাওয়া আপনার জন্য খুবই দারুণ ব্যাপার।”

বাংলাদেশি ভক্তদের নিজের পারফরম্যান্স দিয়ে আরো উচ্ছ্বসিত করতে চান মোস্তাফিজ, “আমার জন্য দোয়া করবেন যেন দিল্লি ও আমি আপনাদের আরো বেশি বেশি দারুণ পারফরম্যান্স উপহার দিতে পারি। দিল্লি টিমের সঙ্গে থাকুন ও আমাদের অনুসরণ করুন। আমাদের উৎসাহ দিন।”

x

You May Also Like