চোটের মধ্যে আবার চোট; ১৪ কোটির খেলোয়াড়কে হারালো চেন্নাই

chahaer

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল মটেও ভাল যাচ্ছে না চেন্নাই সুপার কিংসের। টানা চার ম্যাচে হেরে আছে পয়েন্ট টেবিলের তলানিতে। অন্যদিকে রিহ্যাব চলাকালীন এনসিএতে কোমরে চোট পেয়ে এবারের গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন দীপক চাহার।

ভালোর তো শেষ নেই, আমি সবসময় মাঠে আমার সেরাটা দেই – মোস্তাফিজউড়তে থাকা গুজরাটকে পাত্তাই দিল না হায়দরাবাদফিজকে মনে ধরেছে দিল্লি অধিনায়ক রিশভ পান্টের!টিমের এমন বাজে পারফর্মেন্সের সাথে দলের সবচেয়ে দামী ক্রিকেটারের একের পর এক চোট। চেন্নাই সুপার কিংসের অস্বস্তি বেড়েই চলেছে। কয়েকদিনের মধ্যেই হয়তো জানা যাবে চূড়ান্ত সিদ্ধান্ত।

আইপিএল শুরু হওয়ার আগে মেগা নিলামে সবচেয়ে বেশী নজর ছিল দীপক চাহারের দিকে। ভারতীয় দলের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স এবং গত মরসুমে চেন্নাইয়ের হয়ে দুরন্ত পারফরম্যান্স দেখানোর জন্যই তাঁর দকে সকলের নজর ছিল। আর চেন্নাই তাদের তারকা ক্রিকেটারকে নিজেদের ঘরে ফেরাতেও মরিয়া ছিল।

আর সেজন্যই দীপক চাহারের নাম যখন নিলামে উঠেছিল, সেই থেকেই লড়াই শুরু করেছিল চেন্নাই সুপার কিংস। শেষপর্যন্ত এই তরুণ তারকাকে ১৪ কোটি টাকায় এবার দলে তুলে নিয়েছিল চারবারের আইপিএল চ্যাম্পিয়নরা।কিন্তু ভবিষ্যতে যে তাদের জন্য বিরাট দুঃসংবাদ অপেক্ষা করছিল, তা হয়ত সেই সময় টের পায়নি কেউই।

You May Also Like