টানা হারে তলানীতে মুম্বাই, এবার বড় পদক্ষেপ নিলেন নীতা আম্বানি

Untitled design 2022 04 12T130018.249

আমরা যদি আইপিএল-এর সবচেয়ে সফল দলগুলির কথা বলি, তাহলে প্রথমেই যে নামটি আমাদের মাথায় আসে তা হল মুম্বাই ইন্ডিয়ান্স দল। ৫ বার আইপিএল শিরোপা জয়ের পর এবার ষষ্ঠ আইপিএল শিরোপা জিতে আইপিএলের মাঠে নেমেছে এই দলটি।

কিন্তু দুঃখের বিষয়, এবার দলটি খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। কারণ এবার মুম্বাই ইন্ডিয়ান্সের আইপিএল শুরু হয়েছে খুবই বাজেভাবে। রোহিতের নেতৃত্বে চলা এই দলটি এ বার ৪টি ম্যাচে হেরেছে। আর পয়েন্ট টেবিলের ৯ নম্বরে বসে আছে। এর পরেও, মুম্বাইয়ের কোচ থেকে সাপোর্ট স্টাফ সবাই মুম্বাই ইন্ডিয়ান্স দলের খেলোয়াড়দের আশা বাঁচিয়ে রাখতে যথাসাধ্য চেষ্টা করছেন। আর এখন সম্প্রতি চতুর্থ ম্যাচে হারের পর –

মুম্বাই ইন্ডিয়ান্সের উপপত্নী নীতা আম্বানি ফোন করে খেলোয়াড়দের উৎসাহিত করার ভালো কাজ করেছেন। মুম্বাই ইন্ডিয়ান্স ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছে। আর এই ভিডিওতে দেখা যাবে, কীভাবে ফোনে খেলোয়াড়দের উৎসাহ দিচ্ছেন নীতা আম্বানি। নীতা আম্বানি ফোনে বলেছিলেন যে আমরা এর আগেও এই পর্যায়ে গিয়েছি। কিন্তু এরপর আমরা এগিয়ে গিয়ে শিরোপা জিতেছি। আপনাদের প্রতি আমার পূর্ণ আস্থা আছে যে আপনারা একে অপরকে সমর্থন করবেন।

এবং আপনি যদি সবসময় একে অপরের সাথে থাকেন তবে আমরা আবার এই বিজয়ের যোগ্য হতে পারব। আপনি যা চান না কেন, আমি সবসময় আপনার জন্য থাকব. তিনি আরও বলেন, আপনি যদি একে অপরকে বিশ্বাস করেন তবে নিজের প্রতিও বিশ্বাস রাখুন। মুম্বাই ইন্ডিয়ান্স সবসময় আপনাকে সমর্থন করতে প্রস্তুত। আমরা আপনাকে বলি যে নীতা আম্বানি যখন খেলোয়াড়দের উত্সাহিত করছিলেন,

তখন প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনে এবং দলের বাকিরা খুব মনোযোগ দিয়ে দলের মালিকের কথা শুনছিলেন। কারণ টানা চার হারের পর দলের প্রধান কোচ ও খেলোয়াড়দের মুখে বিষাদ স্পষ্ট দেখা যেত। আসুন আমরা আপনাকে বলি যে এটি 2015 সালেও হয়েছিল, যখন মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের শুরুতে 4টি ম্যাচ হেরেছিল। কিন্তু শক্তিশালী পারফরম্যান্স দেখিয়ে ফাইনাল ম্যাচ খেলে সিএসকে-র মুখ থেকে ট্রফি জিতে নেয়।

এবং হয়ত, আমরা মুম্বাই ইন্ডিয়ান্সের এই কারিশমা আরও একবার দেখতে পাব।

You May Also Like